টিপস

আমার বিয়ে কবে হবে

সুধীবৃন্দ, আজ খুব মজার একটি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি। আপনার বিয়ে কবে হবে। কিংবা আমার বিয়ে কবে হবে এই সমস্ত প্রশ্ন রেখে আপনারা যারা অনলাইনে অনুসন্ধান করছেন তারা আমার এই অনুচ্ছেদ পড়ে খুব সহজে বুঝতে পারবেন আপনার বিয়ে কবে হবে। তাই বিয়ে নিয়ে আপনার কোন প্রশ্ন থাকলে আপনি আমার অনুচ্ছেদটি পড়েন নিজে নিজেই প্রশ্নের উত্তরগুলো বের করে নিয়ে নিতে পারবেন। তাই আপনার বিয়ে নিয়ে আর আপনাকে চিন্তিত হতে হবে না। কবে আপনার বিয়ে হবে? কার সাথে হবে? কোন দিকে হবে? এই সমস্ত প্রশ্নের উত্তর জানার জন্য আমার এই অনুচ্ছেদটি আপনাকে মনোযোগ দিয়ে পড়তে হবে।

কোথায় আছে জন্ম, মৃত্যু, বিয়ে তিন বিধাতার কে নিয়ে। আপনার জন্ম কবে হয়েছিল সেটি বিধাতা ঠিক করে দিয়েছিল ঠিক তেমনি আপনার মৃত্যু বিধাতাই ঠিক করে দেবে, বাকি থাকলো বিয়ে। ঈশ্বর আপনার জন্মদিন আপনার বিয়ের দিনক্ষণ ঠিক করে রেখেছে। আমরা আমাদের ভাগ্যকে পরিবর্তন করতে পারি না। তাই আমাদের বিয়ের দিন যবে ঠিক হয়ে আছে ঠিক সেই দিনেই আমাদের বিয়ে হবে। তাই কিছু কৌশল অবলম্বন করে আমরা বুঝতে পারি আমাদের বিয়ে কবে হবে। বিয়ে কবে হবে জানতে চাইলে আমার এই অনুচ্ছেটি আপনাকে মনোযোগ দিয়ে পড়তে হবে। আপনার হাতে লেখা দেখে আপনি খুব সহজে আপনার বিয়ের দিনক্ষণ বের করে নিতে পারবেন। এখন ভাবছেন? আমি হাতে রেখা বুঝতে পারি না তাহলে কিভাবে আমি আমার বিয়ের দিনক্ষণ বের করব। কোন সমস্যা নেই আমরাই আপনাদের বুঝিয়ে দেবো কিভাবে নিজে নিজের হাতের রেখা দেখে বুঝতে পারবেন আপনার বিয়ের দিনক্ষণ। চলুন আর কথা না বাড়িয়ে মূল প্রশ্নে চলে যাই।

হাতের রেখা দেখে বিয়ের দিন ক্ষণ নির্ধারণ

আপনার হাতের রেখা কি রকম প্যাটানে আছে সেটি থেকে খুব সহজেই বিয়ের দিনক্ষণ জেনে নিতে পারেন। আমি আগেই বলেছি বিয়ে বিধাতার উপর নির্ভর করে। তাই বিধাতা আপনার হাতে রেখা দিয়ে ঠিক করে দিয়েছে আপনার বিয়ে ঠিক কবে হবে । আমি কিছু টিপস আপনাদের মধ্যে শেয়ার করলাম। যেগুলো দিয়ে আপনি খুব সহজে বুঝতে পারবেন আপনার বিয়ে কবে হচ্ছে।

হাতের রেখা ( palm astrology)ঃ যে রেখা সুচিত করবে আপনার বিয়ে। জ্যোতিষশাস্ত্র মতে, যে রেখা বিবাহ সূচিত করে তার নাম বিবাহ রেখা।

Related Articles
  • লেখাটির অবস্থান ঠিক হাতের তালুর উপরিভাগে থাকে না । থাকে হাতের পাশে কনিষ্ঠার নিচে। বিবাহ রেখা একটি নয় একাধিক হতে পারে।
  • বিবাহ রেখা যদি ছোট মাপের হয় আর তা যদি থাকে কনিষ্ঠার কাছাকাছি, তাহলে বিয়ে দেরিতে হওয়ার সম্ভাবনা। যাদের হাতে এই ধরনের রেখা থাকে তাদের তাদের একটু বেশি বয়সে বিয়ে সম্ভাবনা থাকে। ৪০ বছর পর্যন্ত তাদের অপেক্ষা করতেই হয় । চল্লিশে আশে পাশে গিয়ে এদের বিয়ে হয়।
  • যাদের ক্ষেত্রে বিবাহ রেখা কনিষ্ঠা থেকে বেশ দূরে হয় তাদের বিয়ে খুব তাড়াতাড়ি হয়ে যায় । মোটামুটি কুড়ি বছরের কাছাকাছি।
  • আর ওই রেখা যদি মাঝামাঝি দূরত্বে থাকে তাহলে বিয়ের সম্ভাবনা ৩০ বছরের কাছাকাছি।

হাতের রেখার দেখে বৈবাহিক জীবনের সম্পর্ক জানুন

হাতের রেখা দেখে খুব সহজে বুঝতে পারবেন আপনার বিয়ের পরবর্তী দাম্পত্য জীবন সুখের হবে নাকি দাম্পত্য কলহ লেগে থাকবে। আপনি আপনার হাতের রেখা দেখে বৈবাহিক জীবনের সম্পর্ক কি রকম হবে সে বিষয়ে নিজে নিজে নির্ধারণ করে নিতে পারবেন। আমি একটা বিষয় আপনাদের বলে রাখি আপনি চাইলে এ সকল সম্পর্ক আরো ভালো করে নিতে পারবেন পূর্ব সাবধানতা অবলম্বন করে।

যদি বিবাহ রেখার উপর দিয়ে আরো একটি রেখা সেই সম্পর্কে ভাঙ্গন ধরার সম্ভাবনা থাকে। আর যদি দেখা যায় বিবাহ রেখায় শিকলের মত একটি চিহ্ন, তাহলে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *