টিপস

এসএসসি পরীক্ষার্থীদের শুভকামনা জানিয়ে এসএমএস, উক্তি, স্ট্যাটাস

সামনে নিম্ন মাধ্যমিক বা এসএসসি পরীক্ষা। প্রতিবারের ন্যায় এবারও আপনার হয়তো অনেক ছোট ভাই বোন এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে। আপনি যদি এসএসসি পরীক্ষা দিতে শুভকামনা জানিয়ে বিভিন্ন এসএমএস এবং স্ট্যাটাস অনুসন্ধান করে থাকেন তাহলে আমার এই অনুচ্ছেদে স্বাগতম। কারণ আজকের এই অনুষ্ঠানে আমরা এসএসসি পরীক্ষার্থীদের শুভকামনা জানিয়ে এসএমএস এবং স্ট্যাটাস সংগ্রহ করে রেখেছি। তাই আমার এই অনুচ্ছেদটি আপনি ভালো করে লক্ষ্য করলেই এসএসসি পরীক্ষা দিতে শুভকামনা জানিয়ে বিভিন্ন এসএমএস, উক্তি এবং স্ট্যাটাস সংগ্রহ করতে পারবেন।

এসএসসি পরীক্ষার্থীদের জন্য শুভকামনা

এসএসসি পরীক্ষা জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ একটি পাবলিক পরীক্ষা। জীবনে ভিত্তি প্রস্তর স্থাপন করা হয় এই পরীক্ষার মাধ্যমে। কারণ জীবনের সর্বপ্রথম পাবলিক এই পরীক্ষার ফলাফল বাকি জীবনের প্রত্যেকটি ক্ষেত্রে প্রভাব ফেলবে। তাই স্বাভাবিকভাবে প্রত্যেক বছর এসএসসি পরীক্ষার্থী ভাই ও বোনেরা এই পরীক্ষা নিয়ে খুবই চিন্তিত থাকেন। তাদের চিন্তা দূর করে দেওয়ার একান্ত দায়িত্ব বড়দের।

  1. প্রত্যেক পরীক্ষাই জীবনে আরো কিছুটা সুন্দর বা তিক্ততার রূপ দেয়। আর এটা পুরোপুরি আপনার উপর।
    ——————————-লরেনজো ডোজিয়ার
  2. একটা পরীক্ষা কখনোই তোমাকে তুমি কেমন মানুষ সেটা বিচার করতে পারে না কিংবা তোমার ভবিষ্যত বাণী করে দিতে পারে না।
    ——————————- লাউরা হেনরি
  3. আমরা ভাবি যে পরীক্ষায় ভালো মার্ক অর্জন করা গুরুত্বপূর্ণ, তবে এটা কি মনে রাখি যে পরীক্ষায় শুধুই পাঠ্যবইকে কেন্দ্র করে যাচাই করা হয় ?
    ——————————-বার্নাবি লেনন
  4. মাঝেমধ্যে আমরা পরীক্ষা শেষ করি, আর মাঝে মাঝে পরীক্ষা আমাদের শেষ করে ফেলে।
    ——————————-আনান্দি ভেনকাতারামান
  5. একজন জজ হলেন আইনের ছাত্র যিনি কিনা নিজের পরীক্ষা নিজেই নেন।
    ——————————-এইচ এল মেনকেন
  6. পরীক্ষার নম্বর সব সময়ই আপনার বুদ্ধিমতার সমান হয় না।
    ——————————- সংগৃহীত
  7. তুমি আগে নিজেকে বিশ্বাস কর। এটা জেনে রাখো যে তোমার মধ্যে এমন কিছু আছে যা যেকোনো পরীক্ষার থেকেই উচ্চতর।
    ——————————-ক্রিশ্চিয়ান ডি লারসন
  8. পরীক্ষা হলো দুঃস্বপ্নের মতো, কিন্তু যখন তুমি এর জন্য পরিশ্রম করবে তার ফলাফলটা তোমার সামনে রূপকথার মতোই মনে হবে।
    ——————————- খাংগাল হুয়েরিট
  9. জীবন হলো সবচেয়ে বড় পরীক্ষা। এখানে যারাই অন্যদের অনুকরণ করার চেষ্টা করে তারাই ব্যর্থ হয়, কেননা তারা এটা ভুলে যায় যে প্রত্যেকের প্রশ্নপত্র ভিন্ন।
    ——————————- সংগৃহীত
  10. যদি তুমি কোনো মানুষের ক্ষমতা পরীক্ষা করতে চাও, তবে তাকে ক্ষমতা দাও।
    ——————————- আব্রাহাম লিংকন
  11. আমি পরীক্ষা নিয়ে মোটেও চিন্তিত নই, কেননা পরীক্ষার কয়েকটা খাতার পৃষ্ঠা আমার ভবিষ্যত নির্ধারণ করতে পারে না।
    ——————————- টমাস আলভা এডিসন

আবার অনেকে আছেন যাদের ছোট ভাই-বোন এ বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে। আমাদের উচিত সেই সকল ভাই বোনদের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের পূর্বে তাদেরকে সাহস এবং শক্তি যোগানো। তারা যেন কোন মতেই এসএসসি পরীক্ষা কে ভয় না পেয়ে বরং নির্বিঘ্নে পরীক্ষায় অংশগ্রহণ করে। তাই আজকের এই অনুচ্ছেদে আমরা এসএসসি পরীক্ষার্থীদের শুভ কামনা জানিয়ে কিছু এসএমএস আপনাদের জন্য শেয়ার করলাম।

এসএসসি পরীক্ষার্থীদের শুভকামনা জানিয়ে এসএমএস

আপনাদের ছোট ভাই কিংবা বোন যদি এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে থাকে। তাদেরকে একটি শুভেচ্ছা বার্তা পাঠিয়ে দিতে পারেন। এতে করে আপনার ছোটরা পরীক্ষা নিয়ে ভীতি দূর হবে এবং পরীক্ষায় আরো ভালোভাবে মনোযোগ দিতে পারবে। সেজন্য আজকের এই অনুষ্ঠানে আমরা কিছু এসএমএস আপনাদের জন্য শেয়ার করলাম।

Related Articles

1. পরীক্ষায় আপনার সেরা পরিশ্রম করুন এবং ঈশ্বর অবশ্যই আপনাকে উন্নতির মুকুট দেবেন। আমার মহান শুভেচ্ছা ধারাবাহিকভাবে আপনার সাথে থাকবে. শুভকামনা করছি!

2. ভাগ্য একটি মজার জিনিস যে কারণে কখনও কখনও এটি গ্রহণযোগ্য হতে থাকে এবং কখনও কখনও এটি খুব ভাল খারাপ হতে পারে। তাই বিষয়গুলি আপনার নিজের হাতে নিন, কঠোর মনোনিবেশ করুন এবং এত বাতিকপূর্ণ কিছুর উপর নির্ভর করা ছেড়ে দিন। শুভকামনা.

3. আপনার আসন্ন পরীক্ষার জন্য শুভকামনা। দুশ্চিন্তা করা বন্ধ করুন এবং সবাইকে দেখানোর জন্য একটি সাহসী প্রচেষ্টা শুরু করুন যে আপনি সব জানেন! আপনি এই পরীক্ষার জন্য প্রস্তুত, কোন জোর করা উচিত নয়.

4. পরীক্ষার আগে আপনার সমস্ত কঠোর পরিশ্রম সেরা দিয়ে পুরস্কৃত করা হোক। আপনি সেরা গ্রেড প্রাপ্ত করুন এবং আপনার সমৃদ্ধি এগিয়ে যেতে পারে.

5. আপনার যোগ্যতা এবং আশ্বাস প্রদর্শনের জন্য পরীক্ষা হল আদর্শ উপলক্ষ। পরীক্ষার সময় ঈশ্বরের আশীর্বাদ আপনার সাথে থাকুক।

6. আমি বিশ্বাস করি আপনি আগামীকাল পরীক্ষার করিডোরে যুদ্ধ জয়ের জন্য প্রতিটি অগ্রগতি গ্রহণ করেছেন। কঠোর পরিশ্রম ধারাবাহিকভাবে প্রতিফলিত হয় এই সত্যের আলোকে কখনও বিভ্রান্ত না হওয়ার চেষ্টা করুন!

7. আপনার প্রতিভা পরীক্ষা দ্বারা পরিমাপ করা যায় না তবে আপনার উত্সর্গ ক্রমাগত আপনি প্রাপ্ত নম্বর দ্বারা প্রতিফলিত হয়. আপনি অগ্রগতি সঙ্গে পুরস্কৃত করা চান!

8. আপনার নিজের উপর বিশ্বাস আছে এমন সুযোগে আপনার কোন চ্যালেঞ্জকে ভয় পাওয়ার দরকার নেই। আমি তোমাদের সকলের পরীক্ষায় সাফল্য কামনা করছি!

9. আপনি ভালভাবে প্রস্তুত, আপনি সবকিছু ঠিকঠাক জানেন, কেবল সারা রাত জুড়ে শান্ত হন। আপনার শুধু একটু বিশ্রাম দরকার। পরীক্ষার জন্য শুভকামনা!

10. আমি আপনাকে সৌভাগ্য কামনা করব না। আপনার মত অসাধারন অধ্যক্ষদের তাদের পাশে থাকার জন্য ভাগ্যের প্রয়োজন হয় না – তারা তাদের নিজেদের পূর্বনির্ধারণ করে। সিদ্ধান্তে আসা.

11. আমি বিশ্বাস করি আপনি বুঝতে পেরেছেন যে আপনার পরীক্ষায় অসাধারণ স্কোর করার সর্বোত্তম পদ্ধতি হল নিজের উপর বিশ্বাস রাখা এবং কখনই সন্দেহের জায়গা না দেওয়া। আমি বিশ্বাস করি আপনি এই প্রম্পটগুলিকে বুদ্ধিমানের সাথে গ্রহণ করবেন। শুভকামনা করছি.

12. আপনার পরীক্ষার ফলাফল পাসিং মার্কের সাথে লোড করা হোক কারণ খারাপ গ্রেডগুলি আপনার জন্য নয়। আপনার জন্য সব পরম সেরা! এখন, প্রিয় আমি এখন আপনার দুর্দান্ত ফলাফলের জন্য শক্ত হয়ে বসে আছি।

13. আমি আপনার পরীক্ষা নিয়ে কিছুটা চাপে নেই। যেহেতু আমার আপনার উপর বিশ্বাস আছে এবং আমি আসন্ন পরীক্ষায় আপনার কৃতিত্বের জন্য টানছি। শুভকামনা, বন্ধু! এটা বিশেষজ্ঞ.

14. সৌভাগ্য আপনার জন্য আজ এবং সব আপনার পরীক্ষার পুরো মাধ্যমে এবং ধারাবাহিকভাবে পুচ্ছ. অসাধারণ কৃতিত্ব এবং কৃতিত্ব আপনার আজকের এবং অতীতের জন্য আমার শুভেচ্ছা।

15. একটি প্রবাদ আছে: “চাপ দেবেন না, একটি সাহসী প্রচেষ্টা দিন, বাকিটা উপেক্ষা করুন!” এটি মনে রাখবেন যখন আপনি আপনার পরীক্ষায় তারকা হবেন, কেবল শান্ত থাকুন, আপনি যা জানেন তা রচনা করুন এবং আপনি পাস করার অনুরোধ করুন!

16. সবচেয়ে লক্ষণীয়ভাবে ভয়ানক হওয়ার জন্য নিজেকে উদ্বিগ্ন করা এবং অভিশাপ দেওয়ার পরিবর্তে, কঠিন মনোনিবেশ করা এবং সবকিছু শুরু করার জন্য সবাইকে মারধর করার কেন্দ্রবিন্দু। শুভকামনা।

17. একটি পরীক্ষা শুধুমাত্র আপনার শিক্ষাগত তথ্যের একটি পরীক্ষা নয়, এটি আপনার প্রশান্তি, নিরাপত্তা এবং সাহসিকতার একটি পরীক্ষা। শুভকামনা.

18. ভগবান আপনাকে যে ঢালে আরোহণ করতে হবে তা সৃষ্টি করেন না তবুও ঈশ্বর আরোহণকে সহজ করে দিতে পারেন। তাই আমি বিশ্বাস করি আপনি ঈশ্বরের সহায়তায় এই কাজগুলি মোকাবেলা করবেন!

এসএসসি পরীক্ষার্থীদের শুভকামনা জানিয়ে স্ট্যাটাস

আপনি যদি কোন কোচিং সেন্টারের টিচার কিংবা অনার হয়ে থাকেন তাহলে আগামী এসএসসি পরীক্ষার্থীদের জন্য আগাম শুভেচ্ছা বার্তা জানিয়ে স্ট্যাটাস দিতে পারেন। কারণ আপনার একার পক্ষে সকল পরীক্ষা থেকে এসএসসি পরীক্ষার শুভকামনা জানানো সম্ভব নয়। সেক্ষেত্রে সবথেকে সহজ পদ্ধতি হলো আপনার সোশ্যাল মিডিয়া এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে একটি স্ট্যাটাস প্রদান করা। আমরা এই অনুচ্ছেদে এসএসসি পরীক্ষা দিতে শুভকামনা জানিয়ে কিছু স্ট্যাটাস আপনাদের জন্য শেয়ার করলাম।

  1. বই পড়তে কেন জানি ভালই লাগেনা,  দোয়া করিয়েন যেন পরীক্ষায় ভাল রেজাল্ট করতে পারি
  2. ভালোভাবে পড়লে ভালো রেজাল্ট করা সম্ভব
  3. যদি থাকে নসিবে পরীক্ষার রেজাল্ট এমনি এমনি ভাল আসিবে
  4. এবার পরীক্ষার সেন্টারে  কোপাইয়া পরীক্ষা  দিমু
  5. পরীক্ষার টেনশনে আছি
  6. কোন হালায় যে পরীক্ষা তৈরি করছে, পাইলে তারে মাইরাই ফেলতাম
  7. পরীক্ষা না থাকলে জীবনটা অনেক সুখের হত
  8. পরীক্ষার সেন্টারে কোন ভয় পাবেন না, মন খুলে পরীক্ষা দেন দেখবেন রেজাল্ট ভালো হবে
  9. পরীক্ষা ছ্যাঁচড়ামি না করে অন্যকে দেখানোর চেষ্টা করুন তারাও যেন ভালো রেজাল্ট করতে পারে
  10. পরীক্ষার ভয় আর নয় আর নয়
  11. পরীক্ষার আগেই প্রিপারেশন শেষ করে ফেলুন তাহলে আর টেনশন করতে হবে না
  12. মহান আল্লাহতালা সকলের রেজাল্ট ভালো করে দিক এই কামনাই করি
  13. সকলেই ভালো ভাবে পরীক্ষা দিন যেন ভালো রেজাল্ট করতে পারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *