টিপস

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪

আজকের এই অনুষ্ঠানে আমরা বাংলাদেশের জনপ্রিয় ওয়ালটন কোম্পানির কিছু চার্জার ফ্যানের দাম আলোচনা করব । তাই আপনারা যারা ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪ অনুসন্ধান করে আমার এই অনুচ্ছেদে এসেছেন তাদের সকলকে স্বাগতম। আমার এই অনুচ্ছেদে ওয়ালটনের বেশ কিছু জনপ্রিয় চার্জার ফ্যান সম্পর্কে ধারণা পাবেন। আপনি চাইলে ওয়ালটনের যেকোনো আটলাইট থাকে স্বল্প মূল্য কিংবা সহজ কিস্তিতে এই ফ্যানগুলো ক্রয় করতে পারবেন। তাই আপনারা যারা এই ধরনের অতিষ্ঠ ওয়ালটন চার্জার ফ্যান কেনার কথা ভাবছেন তাদের জন্য আমার এই অনুচ্ছেদটি উপকারী হবে।

ওয়ালটন কোম্পানি বাংলাদেশের একটি পরিবেশমুখী উন্নয়ন কোম্পানি। এটি বাংলাদেশের সবচেয়ে বড় ব্যবসায়িক গ্রুপ হিসাবে পরিচিত। কোম্পানিটি 1977 সালে তৎকালীন প্রধানমন্ত্রী জোয়েঁদ্দোয়ার আলীর নেতৃত্বে প্রতিষ্ঠিত হয়। ওয়ালটন কোম্পানি প্রায় ৩৩ হাজার কর্মচারী সংখ্যা রয়েছে এবং কম্পানিটি পেশাগত জীবনের বিভিন্ন ক্ষেত্রে অংশগ্রহণ করে, যেমন কৃষি, উন্নয়ন, পেট্রোকেমিক্যাল, পাবলিক স্যানিটেশন এবং কনস্ট্রাকশন। কোম্পানিটি বাংলাদেশের পরিবেশ সংরক্ষণে সক্ষম এবং সামাজিক উন্নয়ন এবং শিক্ষামূলক কাজে নির্ভরশীল।

Walton charger fan price in Bangladesh 2024

চার্জার ফ্যান বলতে এমন একটি ডিভাইস কে বোঝায় যেটি সহজে পোর্টেবল এবং সহজেই এক জায়গা থেকে অন্য জায়গায় গ্রহণ করা যায়। এটিতে এক ধরনের ব্যাটারি থাকে যেটি বিদ্যুৎ থাকা অবস্থায় চার্জ সঞ্চিত করে রাখি। এবং যখন বিদ্যুৎ থাকেনা তখন ব্যাকআপ ব্যাটারীটি ব্যবহার করে বেশ কিছুক্ষণ এই মোটোর ঘরাতে সক্ষম। আসুন আমরা ওয়াল্টারনে কিছু চার্জার ফ্যান এবং এই ফ্যানের দাম সম্পর্কে আলোচনা করি।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম

ওয়ালটনের রিচার্জেবল ফ্যানগুলোর মূল্য যদি বলা যায় তাহলে এটি ২০০০ থেকে শুরু করে ১০০০০ টাকা পর্যন্ত পাওয়া যাবে। অবশ্যই ২০০০ টাকার ওয়ালটনের ফ্যানগুলোর ব্যাটারি ব্যাকআপ কম পাওয়া যাবে এবং ১০ হাজার টাকার ফ্যান গুলোর ব্যাটারি ব্যাকআপ খুব ভালো পাওয়া যাবে। আমি আপনাদের সেই অনুচ্ছেদের মাধ্যমে সাজেস্ট করতে পারব ওয়ালটনের মিডিয়াম কোয়ালিটির ফ্যানগুলো অর্থাৎ যেগুলোর প্রাইস ৪০০০ থেকে ৬০০০ সেগুলো সব থেকে ভালো। আশা করি আমার এই অনুচ্ছেদটি পড়ে আপনি ওয়ালটনের ফ্যান গুলো সম্পর্কে ধারণা পাবেন।

Related Articles

ওয়ালটন চার্জার ফ্যানের দাম মডেল -W17OA-EM-MS

– রিচার্জেবল টেবিল ফ্যান (17″)
–   ওভারচার্জ এবং ওভার ডিসচার্জ সুরক্ষা ব্যবস্থা সহ দীর্ঘ সময়ের ব্যাটারি।
– সুইচ মোড পাওয়ার সাপ্লাই (SMPS) সিস্টেম; পরিসর: 90V-265V
– উচ্চ/নিম্ন/প্রাকৃতিক গতি নির্বাচন
– AC থেকে DC-এর মধ্যে স্বয়ংক্রিয়ভাবে স্যুইচিং
– উজ্জ্বল LED রাতের আলো৷

দাম–টাকা ৫,৭০০

 ওয়ালটন চার্জার ফ্যানের দাম মডেল -W17OA-EM-MS
ওয়ালটন চার্জার ফ্যানের দাম মডেল -W17OA-EM-MS

ওয়ালটন চার্জার ফ্যানের দাম মডেল – Walton WRTF12A

Size: 300 mm
Rated voltage: AC 220 V
Current: 0.20A
Speed: 1500 RPM
Frequency: 50 Hz
Input Power: 18 watt
Power Factor: 0.42
Insulation Class: Class E
Service Value: 0.5 M³/Min/watt
Type of Motor: DC Motor 6V
Charging Time: 8-10 Hours
Air Delivery: 10 M³/Min
High Speed: 5 Hours (Approx)
Natural Speed: 7.5 Hours (Approx)
Low Speed: 12 Hours (Approx)
LED Light: 150 Hours
Color: Green, Maroon, White

Walton WRTF12A
Walton WRTF12A

ওয়ালটন চার্জার ফ্যানের দাম – মডেল WRTF12A

যারা একটু কম দামের মধ্যে ভালো একটি ওয়ালটন চার্জার ফ্যান ক্রয় করতে চান তাদের জন্য এটি ভালো হবে। ভালো সময় ধরে ব্যাটারি ব্যাকাপ পাবেন। ওভার চার্জ ও ডিসচার্জ প্রটেকশন তো থাকছেই। ১৮ ওয়াট এর পাওয়ার রয়েছে। ফুল চার্জ হতে ৮-১০ ঘন্টা সময় লাগবে। এটি ১২ ইঞ্চি এর টেবিল ফ্যান। রিমোট কন্ট্রোল সিস্টেম নেই। ওয়াল্টনের এই ফ্যানটির দাম হলো ৩ হাজার ৮০০ টাকা।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম – মডেল W17OA-AS

আকর্ষণীয় ডিজাইন এর ফ্যানটির কোয়ালিটি অনেক ভালো। আপনাত বাজেট যদি ৫ হাজার টাকার একটু বেশী হয় তাহলে এই ফ্যানটি ক্রয় করা আপনার জন্য বেশ উপযোগী। অধিক সময় ব্যাটারি ব্যাকাপ পাবেন। ৯০ ভোল্টেজ থেকে ২৫৬ ভোল্টে পরিবর্তন করে নিতে পারবেন। সাথে রিমোট কন্ট্রোল সিস্টেম রয়েছে। অটোমেটিক AC থেকে DC তে কনভার্ট হতে পারবে। ওয়ালটনেত এই চার্জার ফ্যানটির দাম ৫ হাজার ৯৯০ টাকা

 ওয়ালটন চার্জার ফ্যানের দাম - মডেল
ওয়ালটন চার্জার ফ্যানের দাম – মডেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *