ভ্রমণ

কক্সবাজার হোটেল ভাড়া ২০২৪ [কক্সবাজার সমুদ্র সৈকত হোটেল ভাড়া]

কক্সবাজার বাংলাদেশের তথা পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত এখানে অবস্থিত। প্রতিবছর লক্ষ লক্ষ দর্শনার্থী কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে যায়। শুধুমাত্র বাংলাদেশ থেকে নয় পৃথিবীর বিভিন্ন দেশ থেকে হাজার হাজার পর্যটক কক্সবাজার বেড়াতে আসে। এই বিশাল সংখ্যক পর্যটক এর জন্য কক্সবাজার সমুদ্র সৈকতে বেশ কিছু ফাইভ স্টার থ্রি স্টার হোটেল এবং রেস্তোরা রয়েছে। তাই আজকের এই নিবন্ধে আমরা কক্সবাজার সমুদ্র সৈকতে যেসকল হোটেল রয়েছে সেগুলোতে প্রতি রাত যাপন করতে কত টাকা খরচ হয় সে বিষয়ে আলোচনা করব। আচ্ছা আজকে এই অনুচ্ছেদের আলোচ্য বিষয় হলো কক্সবাজার হোটেল ভাড়া, কক্সবাজার সমুদ্র সৈকতের হোটেলের তালিকা। এছাড়াও কক্সবাজার সমুদ্র সৈকতের হোটেল বুকিং দেওয়ার নাম্বার সহ আরো বিস্তারিত তথ্য। তাই আপনারা যারা এ বছর কক্সবাজার সমুদ্র সৈকত বেড়াতে যাওয়ার কথা ভাবছেন? তাদের সুবিধার্থে আজকের এই অনুচ্ছেদে আমরা কক্সবাজার সমুদ্র সৈকতের হোটেল ভাড়া, কি কি সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবেন এ সকল তথ্য তুলে ধরব।

কক্সবাজার এখানে রয়েছে পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত। এছাড়াও প্রবাল দ্বীপ সেন্টমার্টিন কক্সবাজার থেকে মাত্র ৭০ থেকে ৮০ কিলোমিটারের মধ্যেই। রয়েছি মেরিন ড্রাইভ, এছাড়া রয়েছে বঙ্গবন্ধু সাফারি পার্ক। সবমিলে পর্যটক এর জন্য কক্সবাজার সমুদ্র সৈকতসহ কক্সবাজার একটি আকর্ষণীয় জায়গা। প্রতিবছর কক্সবাজার সমুদ্র সৈকতের লক্ষ লক্ষ পর্যটক ভ্রমণ করতে যায়। এ সকল পর্যটক কক্সবাজার সমুদ্র সৈকতে অবস্থিত বিভিন্ন হোটেল, মোটেলে রাত্রি যাপন করে থাকেন। তাই আপনারা যারা কক্সবাজার সমুদ্র সৈকতের হোটেল গুলোতে রাত্রে যাপন করতে কি রকম খরচ গুনতে হবে সে বিষয়ে জানতে চাচ্ছেন? তাদের সুবিধার্থে আজকের এই অনুচ্ছেদে আমরা সমস্ত তথ্য তুলে ধরব।

কক্সবাজার হোটেলের তালিকা

পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের পর্যটকের কথা বিবেচনা করে বিভিন্ন মানের এবং বিভিন্ন কোয়ালিটির শত শত হোটেল আছে। কক্সবাজার সমুদ্র সৈকতে থ্রি স্টার এবং ফাইভ স্টার হোটেল ব্যবস্থা থাকায় সকল ধরনের পর্যটক এই সমুদ্র সৈকতের নিশ্চিন্তে রাত্রি যাপন করতে পারে। আমি কক্সবাজার সমুদ্র সৈকতের কিছু জনপ্রিয় হোটেলের তালিকা এই অনুচ্ছেদে তুলে ধরেছি। সেই সাথে কক্সবাজার সমুদ্র সৈকতে এই সকল হোটেলে কিভাবে যোগাযোগ করবেন এবং প্রতি রাত যাপন করতে কত টাকা খরচ হতে পারে সে বিষয়ে আপনাদের ধারণা দেবো।

1.হোটেল সী ওয়ার্ল্ড: ভাড়াঃ ২৫০০ থেকে ১৬ হাজার টাকা পর্যন্ত। লাবণী পয়েন্টে হোটেলটি খুবই সুন্দর পরিবেশে তৈরি করা হয়েছে।

Related Articles

২: হোটেল ডি. ওশানিয়া: এই কক্সবাজার হোটেল ভাড়া সর্বনিম্ন নন এসি রুমের ভাড়া বারোশো থেকে শুরু হয় এবং সর্বোচ্চ 5 হাজার পর্যন্ত হয়ে থাকে। লোকেশন.ডলফিন মোর,কলাতলী, কক্সবাজার। যোগা্যোগ করতে পারেন।

৩: হোটেল সী কক্স: এই কক্সবাজার হোটেল ভাড়া বেড রুম ভাড়া তিন হাজার থেকে শুরু করে আট হাজার টাকা পর্যন্ত। মোবাইল: ০১৮৪০৪৭৭৭০৭।

৪: হোটেল দ্য কক্স টুডে: এই কক্সবাজার হোটেল ভাড়া ৭৫০০ থেকে ৮০,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। এটি কলাতলী রোডে অবস্থিত। মোবাইল: ০১৭৫৫৫৯৮৪৪৯।

৫: প্রাসাদ প্যারাডাইস: নিউ বীচ রোডে মনোরম পরিবেশে তৈরি এই হোটেলে থাকতে প্রতিরাতে খরচ হবে সর্বনিম্ন ৪,৫০০টাকা। যোগাযোগ: ০১৫৫৬৩৪৭৭১১।

6:Albatross Resort: এই হোটলো থাকার জন্য আপনাকে প্রতি রাতে গুনতে হবে ২২০০ থেকে শুরু করে ৪,০০০ টাকা পর্যন্ত।

7:Nilima Beach Resort: এই হোটলো থাকার জন্য আপনাকে প্রতি রাতে গুনতে হবে ২৫০০ থেকে শুরু করে ৫,০০০ টাকা পর্যন্ত।

8:Hotel Beach Way: প্রতি রাতে এই হোটেলে থাকার জন্য আপনাকে গুনতে হবে ৩০০০ থেকে শুরু করে ৪,০০০ টাকা পর্যন্ত। হোটেলে বুকিং করতে যোগাযোগ করুন 01617.909595, 01777.909595,, 01849.900000, 01967.122422 এই নাম্বার গুলোতে।

9:Allegro Suites: প্রতি রাতে এই হোটেলে থাকার জন্য আপনাকে গুনতে হবে ৪৫০০ থেকে শুরু করে ৮,০০০ টাকা পর্যন্ত। বুকিং এর জন্য যোগাযোগ  করুন এই নাম্বার গুলোতো 01713.185422 01618.000700।

10:White Orchid Hotel: এই হোটলে রাএীযাপন করতে  নূন্যতম ভাড়া আপনাকে গুনতে হবে ৩০০০ টাকা। বুকিং এর জন্য যোগাযোগ করুন: +88 01839.658743, +88 01777.155157

11:Hotel Elaf International: এই হোটলে রাএীযাপন করতে  নূন্যতম ভাড়া ৪০০০ থেকে শুরু করে ৬০০০ টাকা পর্যন্ত। বুকিং এর জন্য কল করুন + +880 1726.000 077  অথবা মেসেজ করুন তাদের ফেসবুক পেজটিতে facebook.com/ad.

12: Fu.Wang Dominous Resort: এই হোটলে রাএীযাপন করতে  নূন্যতম ভাড়া ৫২০০ থেকে শুরু করে ৭২০০ টাকা পর্যন্ত। বুকিং এর জন্য কল করুন 01619.717279, 01616.09628. অথবা মেসেজ করুন তাদের ফেসবুক পেজটিতে- facebook.com/Fu.Wang.Dominous.

13:Hotel Regal Palace: প্রতি রাতে এই হোটেলে থাকার জন্য আপনাকে গুনতে হবে ৩০০০ থেকে শুরু করে ৫,০০০ টাকা পর্যন্ত। বুকিং এর জন্য যোগাযোগ করুন: +8801885.978251.55, +8801712.012208

14:Lighthouse Family Retreat: এই মনোরম রিসোর্ট এ থাকার জন্য আপনাকে গুনতে হবে ৩০০০ থেকে শুরু করে ৬,০০০ টাকা পর্যন্ত। বুকিং এর জন্য এখনই যোগাযোগ  করুন: 01787.664866, 0341.64662 এই নাম্বার গুলোতে।

১৫:Inani Royal Resort Limited: প্রতি রাতে এই হোটেলে থাকার জন্য আপনাকে গুনতে হবে  ৪৭০০ থেকে শুরু করে ৫৫০০ টাকা পর্যন্ত। এই রিসোর্ট এর লোকেশন: Marine Drive RoadInani Beach, Ukhia, Cox’s Bazar। যোগাযোগ এর জন্য কল করুন +88 01952.227740.41

১৬:Surf Club Resort: এই হোটেলে প্রতি রাতের জন্য আপনাকে গুনতে হবে  ৬০০০ টাকা। যোগাযোগ  এর জন্য কল করুন এই নাম্বার গুলোতে 01777.786232, 01777.786274। অথবা ফেসবুকে মেসেজ করুন facebook.com/coxsbazarsurfclub/।

17:Royal Tulip Sea Pearl Beach Resort & Spa: টপ ক্লাস এই হোটেল টিতে থাকার জন্য প্রতি রাতে আপনাকে ভাড়া গুনতে হবে ১২ হাজার টাকা থেকে ১ লাখ ১৮ হাজার টাকা পর্যন্ত।

মনোরম পরিবেশে পরিবার কে নিয়ে উপভোগ করার জন্য এখন বুকিং  করুন নিচের দেওয়া নাম্বার  গুলোতে +88–01970660066, +88-029140454।

১৮: Seagull Hotel: টপ ক্লাস এই হোটেল টিতে থাকার জন্য প্রতি রাতে আপনাকে ভাড়া গুনতে হবে ৫৫০০ টাকা থেকে ৪০,০০০ টাকা পর্যন্ত। এখনই বুকিং  করুন নিচের দেওয়া নাম্বার  গুলোতে +88 0341 64436 +88 0341 62480.90। অথবা ইমেল করুন reservations@seagullhotelbd.com।

১৯: Mermaid Beach Resort: হোটেলটিতে থাকার জন্য ১২ হাজার থেকে শুরু করে ৩৬ হাজার টাকা পর্যন্ত।

কক্সবাজার হোটেল ভাড়া

কক্সবাজারে থ্রি স্টার এবং ফাইভ স্টার হোটেল সহ সকল ধরনের হোটেল ভাড়া পাওয়া যায়। যারা কক্সবাজারে সেভাবে থাকতে চান তাদের জন্য হোটেল আছে এছাড়াও যারা খুবই সস্তা দামে রাত্রে যাপন করতে চান তাদের জন্য কক্সবাজার পাওয়া যায়। এই সকল বিষয় আলোচনা পাশাপাশি কক্সবাজারে বিভিন্ন হোটেলে রাত্রে যাপন করলে আপনাকে কত টাকা পেমেন্ট করতে হবে সে বিষয়ে আমি দিচ্ছি।

হোটেলের নাম ভাড়ার তালিকা মোবাইল নাম্বার
রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট: বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারের ইনানী বিচে গড়ে তোলা হয়েছে ফাইভ স্টার হোটেলটি। সেখানে থাকতে প্রতি রাতের জন্য রুম ভাড়া গুনতে হবে ১২ হাজার থেকে ১ লাখ ১৮ হাজার টাকা পর্যন্ত। মোবাইল: ০১৯৭০৬৬০০৬৬।

 

সায়মন বিচ রিসোর্ট: প্রতি রাতের জন্য রুম ভাড়া ১০৫০০ থেকে ৪৪,০০০ টাকা পর্যন্ত। এটি কলাতলী মেরিন ড্রাইভ রোডে অবস্থিত। মোবাইল: ০১৭৫৫৬৯১৯১৭।
লং বিচ হোটেল: কলাতলীতে অবস্থিত এই হোটেলে থাকতে হলে প্রতি রাতের জন্য রুম ভাড়া গুনতে হবে ৬৫০০ থেকে ৪০,০০০ টাকা পর্যন্ত। মোবাইল: ০১৭৫৫৬৬০০৫১।
ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট: কলাতলীর হোটেল মোটেল জোনের এই হোটেলটির প্রতি রাতের জন্য রুম ভাড়া ৮০০০ থেকে ১৭০০০ টাকা পর্যন্ত। মোবাইল: ০১৯৩৮৮৪৬৭৬১।
সীগাল হোটেল: এটি ‍সুগন্ধা পয়েন্টে অবস্থিত। প্রতি রাতের জন্য রুম ভাড়া গুনতে হবে ৫৫০০ থেকে ৪০,০০০ টাকা পর্যন্ত। মোবাইল: ০১৭৬৬৬৬৬৫৩০।
হোটেল দ্য কক্স টুডে: প্রতি রাতের জন্য রুম ভাড়া ৭৫০০ থেকে ৮০,০০০ টাকা পর্যন্ত। এটি কলাতলী রোডে অবস্থিত। মোবাইল: ০১৭৫৫৫৯৮৪৪৯।
হোটেল সী প্যালেস: কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয় হতে প্রায় ৩ কিলোমিটার দুরে অবস্থিত এই হোটেলের প্রতিরাতের ভাড়া ৩ হাজার পাঁচশত থেকে শুরু করে ১৭ হাজার টাকা পর্যন্ত। মোবাইল: ০১৭১৪৬৫২২২৭।
প্রাসাদ প্যারাডাইস: নিউ বীচ রোডে অবস্থিত এই হোটেলে থাকতে প্রতিরাতে খরচ হবে সর্বনিম্ন ৪,৫০০টাকা। যোগাযোগ: ০১৫৫৬৩৪৭৭১১।
হোটেল সী ক্রাউন: মেরিন ড্রাইভ রোডের এই হোটেলের ভাড়া ৪০০০ থেকে শুরু করে ৪০ হাজার টাকা পর্যন্ত। মোবাইল: ০১৮৩৩৩৩১৭০৩।
হোটেল সী ওয়ার্ল্ড: প্রতি রাতের ভাড়া ২৫০০ থেকে ১৬ হাজার টাকা পর্যন্ত। হোটেলটি লাবনী পয়েন্টে অবস্থিত। মোবাইল: ০১৯৩৮৮১৭৫০১।
সার্ফ ক্লাব রিসোর্ট: প্রতি রাতের জন্য রুম ভাড়া ৬০০০ টাকা। যোগাযোগ: ০১৭৭৭৭৮৬২৩২।
হোটেল সী কক্স: প্রতি রাতের জন্য ভাড়া ৩০০০ থেকে শুরু করে ৮,০০০ টাকা পর্যন্ত। মোবাইল: ০১৮৪০৪৭৭৭০৭।
মোটেল লাবনী: লাবনী পয়েন্টে অবস্থিত এই হোটেলের ভাড়া এক হাজার থেকে ৫৫০০ টাকা। মোবাইল: ০১৮১৫৪৬৯১১৩।
মোটেল প্রবাল: ৫০০ থেকে ২৫০০ টাকায় থাকতে পারেন এই মোটেলে। যোগাযোগ: ০৩৪১-৬২১১।

কিভাবে হোটেল বুকিং করবেন

কক্সবাজার হোটেল গুলোতে অগ্রিম বুকিং দেওয়ার জন্য আপনি বেশ কিছু অনলাইন প্লাটফর্ম বেছে নিতে পারেন। এছাড়াও কক্সবাজার হোটেল গুলোতে আমাদের অনুচ্ছেদে সরবরকিত নাম্বার থেকে ফোন করে সরাসরি হোটেল বুকিং দিতে পারবেন। সেজন্য আজকের এই নিবন্ধে আমরা আপনাকে কিছু বিষয় সাজেস্ট করতে পারি। যেমন আপনি গো জায়ান ওয়েবসাইট থেকে কক্সবাজারের যেকোনো হোটেলের অগ্রিম বুকিং করে নিতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *