টিপস

কাউকে মিস করার এসএমএস, Miss You Bangla SMS

অনেকে অনলাইনে মিস করার এসএমএস অনুসন্ধান করে থাকেন। তাই আজকের এই অনুচ্ছেদে আমি মিস করার এসএমএস আপনাদের জন্য শেয়ার করব। আপনার যদি আমার এই আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে আমার এই ওয়েবসাইটটির অন্যান্য পরে আসতে পারেন।

কাউকে যদি ভীষণভাবে মনে পড়ে তাহলে তাকে আপনি খুব সুন্দর ভাবে মিস করার এসএমএস পাঠিয়ে দিতে পারেন। আপনাদের সুবিধাতে আজকের এই অনুষ্ঠানে আমরা মিস ইউ বাংলা এসএমএস সংযুক্ত করেছি। আশা করি আমার এই অনুচ্ছেদটি আপনি ভালোভাবে পড়লে খুব সহজেই বুঝতে পারবেন।

আপনি যখন কাউকে খুব বেশি ভালোবাসবেন সেটা ফ্যামিলি মেম্বার হোক কিংবা প্রিয়জন। তখন তার কাছ থেকে দূরে থাকতে চাইবেন না। দূরে থাকলে তার কথা খুব মনে পড়বে। কিন্তু প্রয়োজনের তাগিতে একবার যখন তার কাছ থেকে দূরে চলে যাবেন তখন অবশ্যই তাকে খুব মনে পড়বে। আপনি যখন আপনার প্রিয়জনকে খুব বেশি মনে করবেন তখন কি করা যেতে পারে বলে আপনি ভেবে ঠিক করেছেন?

miss korar message

আমি আপনাদের পরামর্শ দিতে পারি। আপনি তার সাথে ফোনে কথা বলার চেষ্টা করবেন। কিংবা অনলাইনের এই যুগে আপনি চাইলে তাকে ভিডিও কলের মাধ্যমে সংযুক্ত করতে পারেন। কিন্তু এগুলো যদি একটিও আপনার পক্ষে করা সম্ভব না হয় তারপরও একটি পথ রয়েছে।

Related Articles

সেটি হলো তার ফোনে একটি মেসেজ পাঠিয়ে দেওয়া। তাই আপনাদের সুবিধার্থে আজকের এই অনুচ্ছেদে আমরা কাউকে মিস করা নিয়ে কিছু এসএমএস সংযুক্ত করে দিয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

এখন ও তোমায় খুঁজি হাজার লোকেরভিড়ে,
এখন ও তোমার সেই আসন! আমার
হৃদয় জুড়ে, হৃদয় জুড়ে অস্থিরতা এখনও
আমি বুঝি, লোকালয় ছেঁড়ে নির্জনেতে
তোমায় খুঁজি….. _আই মিসস ইউ

প্রতিক্ষণে পড়ে মনে তোমার কথা, তোমার জন্য আমার এতো ব্যাকুলতা। হারিয়ে যাই ভাবনার সাগরে তোমায় ভেবে। মনের ঘরে স্বপ্ন সাজাই তোমায় নিয়ে। কেনো থাকো আমায় ছেঁড়ে দূরে দূরে, আমিতো পারিনা এক মুহূর্ত থাকতে তোমায় ভুলে। তুমি হীনা নিঃস্ব লাগে নিজেকে। শুন্যতা আসে নেমে এই হৃদয় জুড়ে।

মাঝে মাঝে তোমার স্মৃতি গুলো ভীষণ কাঁদায়। আনমনে ভাবতে থাকি কোথায় যেন হারিয়ে যাই। তখন তোমাকে কাছে পাবার বাসনা খুব তীব্র হয়।

কাউকে মিস করা নিয়ে sms

অনেকে অনলাইনে কাউকে মিস করা নিয়ে এসএমএস অনুসন্ধান করে থাকেন। আমরা সেই সকল পাঠকদের উদ্দেশ্যে আজকের এই অনুচ্ছেদে মিস করা নিয়ে কিছু এসএমএস সংযুক্ত করেছি। আশা করি আমার এই অনুচ্ছেদটি হতে আপনি আপনার পছন্দের এসএমএসটি সংগ্রহ করতে পারবেন। আমরা আপনাদের জন্য অনুচ্ছেদটি অত্যন্ত সুন্দর ভাবে তৈরি করেছি।

আমাদের চাওয়া পাওয়া পুড়ে পুড়ে হলো ছাই হায় হৃদয়ের ঋণ,শুধু হৃদয়ে বাড়াই মনে কি পরে না স্মৃতির ফুল তোলা সোনালী সুতোয় বোনা হারানো সে দিন মনে কি পরে না রোদেলা সুখে দুজনে ছিলাম কত কাছাকাছি মনে কি পরে না,মনে কি পরে না……

মানুষের জীবনে চাওয়ার শেষ নেই স্বপ্নের সমাপ্তি নেই আকুলতার অন্তি নেই আমার চাওয়া তুমি স্বপ্ন তুমি আমার সব আকুলতা শুধু তোমার মাঝে আমার জীবন শুধু তোমাকে ঘিরে॥

এখন ও তোমায় খুঁজি হাজার লোকের ভিড়ে, এখন ও তোমার সেই আসন। আমার হৃদয় জুড়ে,হৃদয় জুড়ে অস্থিরতা

যখন তোমাকে খুব মিস করি,,তখন ঐ আকাশের দিকে তাকিয়ে থাকি জানি সেখানে তোমাকে দেখব না।কিন্ত এই ভেবে সান্ত্বনা পাই যে,দুজনে এক আকাশের নিচেই তো আছি

মাঝে মাঝে তোমার কথা ভেবে আমার চোখে পানি এসে পড়ে এতটা miss করি তোমাকে আবার সাথে সাথে যখন তোমার সাথে কাটানো প্রিয় মুহূর্ত গুলোর কথা মনে পড়ে তখন আমি কান্না ভেজা চোখেই হেসে উঠি।(মিস করার এসএমএস)

ভালোবাসার মানুষকে মিস করার মেসেজ

যদি আপনার ভালোবাসার মানুষ আপনার কাছ থেকে দূরে থাকে তবে কিছু অতিরিক্ত প্রচেষ্টা চালিয়ে নিতে দ্বিধা করবেন না কখনো এবং আপনার ভালোবাসার মানুষকে জানান যে আপনি কতখানি মিস করছেন তাকে! আপনার মুহুর্তে আপনি যে মুহুর্তে দেখা করতে চলেছেন।

শিশিরের সকালে, রৌদ্রোজ্জ্বল বিকেলে, অন্ধকার সন্ধ্যায় বা একাকী রাতে, আপনি যদি কখনও আমার কথা চিন্তা করেন তবে জেনে রাখুন যে কেউ আপনাকেও ভাবছে। আমি তোমার অভাব অনুভব করছি.

প্রতিবার আমরা একে অপরকে দেখার সময় আপনি আমাকে যে উষ্ণ আলিঙ্গন দিতেন তা আমি মিস করছি। এটি আপনাকে আঘাত করে যে আপনি আশেপাশে নন এবং আমি আপনাকে খুব মিস করছি।

আমি আপনার সম্পর্কে চিন্তাভাবনা থামাতে পারি না। যতবার আমি আপনাকে নিয়ে চিন্তা করি তখনই আমার হৃদয় আপনাকে কাঁদে। আমি তোমার অভাব অনুভব করছি.

আমাদের চাওয়া পাওয়া পুড়ে পুড়ে হলো ছাই হায় হৃদয়ের ঋন,শুধু হৃদয়ে বাড়াই মনে কি পরে না স্মৃতির ফুল তোলা সোনালী সুতোয় বোনা হারানো সে দিন মনে কি পরে না রোদেলা সুখে দুজনে ছিলাম কত কাছাকাছি মনে কি পরে না,মনে কি পরে না।

একা একা সারাহ্মন পথ চেয়ে থাকি¤ কল্পনাতে শুধু তারি ছবি আঁকি ¤ বর্ষার কাব্য লাগেনা যে ভালো¤ তাকে শুধু মনে পড়ে।

প্রেমিকাকে মিস করার এসএমএস

আপনার প্রেমি কে কে আপনি খুব বেশি মিস করে থাকলে আমার এই অনুসরণ সুন্দর সুন্দর মিস করা এসএমএস সম্ভব করতে পারবেন। আমার এই অনুচ্ছেদটি হতে আপনি মেসেজগুলো সংগ্রহ করে আপনার প্রেমিকাকে পাঠিয়ে দেবেন । আশা করি আপনার প্রেমিকা মেসেজগুলো পড়ে অনেক খুশি হবে। এবং আপনার সাথে দেখা করার জন্য ব্যস্ত হয়ে পড়বেই ।

  • ভালোবাসার মাঝে সুক আছে।ভালো থাকার মাঝে কষ্ট আছে।দূরে রাখার মাঝে টান আছে।মনে রাখার মাঝে প্রান আছে। তাইমনে রেখ আমায় চিরদিন।
  • মাঝে মাঝে তোমাকে খুব কষ্ট দেই,কারন তোমাকে ভালোবাসি বলে ।নিরবে নিজে ও কষ্ট পাই,তোমাকে মিস করবো বলে ।তোমাকে যখন মিস করি,তখন পৃথিবীকে এড়িয়ে চলি ।কারন, তখন আমার সবঅনুভূতি জুড়ে শুধুই তুমি ..
  • কতো দিন হাঁটা হয় নি হাঁতে রেখে হাঁত,কতো দিন একসাথে দেখা হয় নি চাঁদনী রাত ।কতো দিন বসা হয় নি পাশা – পাশি,কতো দিন দেখা হয় নি তোমার দুষ্ট মিষ্টি হাঁসি ।ভিষণ মিস করছি তোমাকে
  • চাই না ফুল , শুকিয়ে যাবেচাই না তাঁরা , লুকিয়ে যাবেচাই না মেঘ , ঝরে যাবেচাই না ভালোবাসা , হারিয়ে যাবেচাই একটা মনের মত বন্ধু ,,যে আমাকে সব সময় মিস করবে___
  • চাই না ফুল , শুকিয়ে যাবেচাই না তাঁরা , লুকিয়ে যাবেচাই না মেঘ , ঝরে যাবেচাই না ভালোবাসা , হারিয়ে যাবেচাই একটা মনের মত বন্ধু ,,যে আমাকে সব সময় মিস করবে___
  • মানুষের জীবনে চাওয়ার শেষ নেই স্বপ্নের সমাপ্তি নেই আকুলতার অন্তি নেই আমার চাওয়া তুমি স্বপ্ন তুমি আমার সব আকুলতা শুধু তোমার মাঝে আমার জীবন শুধু তোমাকে ঘিরে॥

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *