স্ট্যাটাস

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

সম্মানিত সুধী ,আসসালামু আলাইকুম। আশা করি সকলে ভালো আছেন আমাদের এই ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। সুন্দর এই পৃথিবীতে একটি নির্দিষ্ট দিনে সবারই আগমন ঘটেছে। সুন্দর এই পৃথিবীতে আমরা সেদিন প্রথম পৃথিবীর মুখ দেখেছি। দেখেছি অমুখ সুন্দর এই পৃথিবী দেখেছি আশেপাশের মানুষগুলোকে দেখেছি কোলে তুলে নেওয়া সেই মাকে। তাই এই দিনটি আমাদের কাছে স্মরণীয়।

যে দিনটিতে আমরা এই পৃথিবীর সুন্দর দেখার সুযোগ পেয়েছি সেই দিনটি হল আমাদের জন্মদিন। জন্ম হয়েছে বলেই আমরা আজ এই পৃথিবীতে পৃথিবীর মানুষগুলোকে পৃথিবীর সুন্দর সবকিছু উপভোগ করতে পারছি। জন্মদিন সবারই কাছে একটি কাঙ্খিত দিন। জন্মদিনে আমরা একে অপরকে শুভেচ্ছা জানাই। জন্মদিন হতে পারে নিজের ভাইয়ের বোনের বা বন্ধুর। সেই দিনটাতে বন্ধু ভাই বোন বা প্রিয় মানুষগুলোকে আমরা শুভেচ্ছা জানাই।

বছরের যে দিনে পৃথিবীতে কোন শিশুর আগমন ঘটেছে সেই দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য জন্মদিন পালন করা হয়। শিশুর আগমনের এই দিনটি তার পিতামাতা থেকে শুরু করে সকলেই এই দিনটাতে ওই শিশুটিকে শুভেচ্ছা জানায়। জন্মদিন কে নানা আনন্দ উৎসব গান এবং ধর্মীয় নিয়ম নীতির মধ্যে দিয়ে পালন করা হয়।

জন্মদিনে আমরা সাধারণত কেক কাটি ,মোমবাতি জ্বালা,ই ফানুস উড়াই,গান বাজনা সহ দিনটিকে আমরা নানাভাবে উদযাপন করি। জন্মদিনে শুভেচ্ছা জানার জন্য আমরা ফেসবুক অনলাইনে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করি। প্রিয় ভাই বোন বন্ধু বা প্রিয় মানুষগুলোর জন্মদিনে আমরা আমাদের ফেসবুকে ছবিসহ নানা স্ট্যাটাস শেয়ার করি। আজকের এই অনুচ্ছেদে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

Related Articles

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

শতবার ফিরে আসুক শুভক্ষণ তোমার জীবনে শুভ জন্মদিন প্রিয় বন্ধু। শুভকামনা রইল তোমার জন্য আজীবন সুখে থাকো ভালো থাকো। প্রিয় বন্ধুকে তার জন্মদিনে আমরা নানাভাবে তার জন্মদিনের শুভেচ্ছা জানাই। প্রিয় বন্ধুর জন্মদিনে আমরা হয়তো ছবিসহ স্ট্যাটাস বা প্রিয় বন্ধুর জন্মদিনটাকে স্মরণ করার জন্য আমরা আমাদের ফেসবুক বা অনলাইন প্রোফাইল গুলোতে মাইডে শেয়ার করি অথবা স্ট্যাটাস শেয়ার করি।

প্রিয় বন্ধুর জন্মদিনে আমরা বন্ধুকে নিয়ে সারাদিন হয়তো হইহুল্লোড় আনন্দ মজা করি। তার জন্মদিনে কেক কাটি মোমবাতি জ্বালাই এছাড়া নানা রকম আনন্দ উৎসবের মধ্যে দিয়ে পালন করি তার জন্মদিনটি। প্রিয় বন্ধুর জন্মদিনে স্ট্যাটাস শেয়ার করার জন্য আমরা নানাভাবে অনলাইনে খুঁজি। আজকে এই অনুচ্ছেদে প্রিয় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সুন্দর সুন্দর কিছু স্ট্যাটাস শেয়ার করা হয়েছে। আপনি আপনার ফেসবুক প্রোফাইলে শেয়ার করতে পারবেন।

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

১। তোমাকে আমার বন্ধু হিসেবে পেয়ে নিজেকে অনেক ভাগ্যবান বলে মনে করছি। তাই, তোমার জন্মদিন তোমার মতো করেই বিশেষ। শুভ জন্মদিন, বন্ধু।

২। তোমার প্রত্যেকটি স্বপ্ন যেন সত্য হয়। আমার পাশে কাধ রেখে পথ চলার অংশীদার হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভ জন্মদিন, বন্ধু।

৩। তোমার সাথে আরো পথ চলা , ও বছরের পর বছর সময় কাটানোর জন্য আমি রাজি আছি। তাইতো তোমার প্রত্যেকটি জন্মদিনের অপেক্ষায় বসে থাকি। শুভ জন্মদিন বন্ধু। এই দিনটি তোমার জন্য অনেক স্পেশাল।

৪। তোমাকে আমি পৃথিবীর সমস্ত ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই। যার সমস্তটাই আসলে তুমি প্রাপ্য। জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

৫। আমি আসলে নিজেকে অনেক গর্বিত মনে করছি, যে তুমি আমার জীবনের একটা অংশ। তোমার জন্মদিন সুখে কাটুক এটাই আমার প্রত্যাশা। এই দিনেই তোমার মতো কোনো এক লিজেন্ডের আগমন হয়েছে। সুখ কিংবা দুঃখের সময় সর্বদাই তুমি আমার পাশে ছিলে। তোমাকে এই জন্মদিনে শুভেচ্ছা জানাতে কি আমি ভুল করতে পারি? জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

৬। শুভ শুভ জন্মদিন। পৃথিবীর সকল কেক, ভালোবাসা, এমনকি সুখের প্রাপ্য তুমি। আজকের দিনটি উপভোগ করো বন্ধু। জন্মদিনের শুভেচ্ছা হোক আকাশ সমান উচু।

৭। সৃষ্টিকর্তা আমার বন্ধু হিসাবে তোমাকে চিহ্নিত করার জন্যই নিয়তি ঠিককরেছে। তোমার জন্মদিনে শুভেচ্ছা জানানো আমার দায়িত্ব। তাই তো ফেসবুক স্ট্যাটাস দিয়ে, তোমাকে জানাই শুভ জন্মদিন।

৮। তোমার জন্মদিন যেন সুখে কাটে। এক বছর অতিক্রম করে এই দিনটি তোমার জন্য বেশ উপলক্ষ বহন করে। প্রতি বছর জন্মদিনের সময় পেরিয়ে সুস্থ থাকো এটাই আমার কামনা। জন্মদিনের শুভেচ্ছা তাই তোমার প্রাপ্যতা।

৯। প্রতিটি পদক্ষেপ, যেখানে তুমি আমার সাথে ছিলে, তা ছিল সুখকর ও আনন্দ-দায়ক। তোমার বিপদে-আপদে পাশে দাঁড়াবো এটাই আমার প্রতিজ্ঞা। “শুভ জন্মদিন” বন্ধু এরই মধ্য দিয়ে আমার ইচ্ছা পোষন করলাম।

১০। তোমাকে অনেক ধন্যবাদ আরও একটি জন্মদিনের বছর পার করে আসার জন্য। এবং আমরা এখনো বন্ধু। শুভ জন্মদিন।

ভাইয়ের জন্মদিনে শুভেচ্ছা স্ট্যাটাস

জীবনের প্রথম বন্ধু প্রথম খেলার সাথী প্রিয় ভাই। পরিবারে ভাইয়ের ভূমিকা অনেক বড়। ভাইরা সবসময় বন্ধুর মতো আজীবন পাশে থাকে। বড় ভাই বা ছোট ভাইয়ের জন্মদিনে আমরা ভাইকে খুশি করতে জন্মদিনে নানা ধরনের স্ট্যাটাস শেয়ার করি। ভাইয়ের জন্মদিন উপলক্ষে আমরা সারাদিন নানা ধরনের আয়োজন উৎসবে ব্যস্ত থাকি।

তাই আজকের এই অনুচ্ছেদে বড় ভাইকে তার জন্মদিন এর শুভেচ্ছা জানানোর জন্য নানা ধরনের স্ট্যাটাস শেয়ার করা হয়েছে । ভাইয়ের জন্মদিনে তার প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করার জন্য আমরা তাকে শুভেচ্ছা জানাই। তার জন্য শুভ কামনা করি। তাই আজকে বড় ভাই এর জন্মদিনে বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করা হয়েছে যা আপনি আপনার অনলাইন বা ফেসবুক প্রোফাইলে শেয়ার করতে পারবেন।

জীবনের প্রথম বন্ধু প্রথম খেলার সাথী প্রিয় ভাই। পরিবারে ভাইয়ের ভূমিকা অনেক বড়। ভাইরা সবসময় বন্ধুর মতো আজীবন পাশে থাকে। বড় ভাই বা ছোট ভাইয়ের জন্মদিনে আমরা ভাইকে খুশি করতে জন্মদিনে নানা ধরনের স্ট্যাটাস শেয়ার করি। ভাইয়ের জন্মদিন উপলক্ষে আমরা সারাদিন নানা ধরনের আয়োজন উৎসবে ব্যস্ত থাকি।

তাই আজকের এই অনুচ্ছেদে বড় ভাইকে তার জন্মদিন এর শুভেচ্ছা জানানোর জন্য নানা ধরনের স্ট্যাটাস শেয়ার করা হয়েছে । ভাইয়ের জন্মদিনে তার প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করার জন্য আমরা তাকে শুভেচ্ছা জানাই। তার জন্য শুভ কামনা করি। তাই আজকে বড় ভাই এর জন্মদিনে বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করা হয়েছে যা আপনি আপনার অনলাইন বা ফেসবুক প্রোফাইলে শেয়ার করতে পারবেন।

  • আমার ভাইকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার বিশেষ দিনটিকে পুরোপুরি উপভোগ করো! তোমার জন্য অনেক ভালবাসা রইল।
  •  আমার ভাই এবং আমার সেরা বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা।  তোমার জীবনে অনেক মঙ্গল বয়ে আসুক।
  •  তোমার মতো একজন ভাইয়ের জন্য আমি চির কৃতজ্ঞ। আমার সেরা ভাইকে জন্মদিনের শুভেচ্ছা!)
  • শুভ জন্মদিন ভাই! সৃষ্টিকর্তা তোমার সকল আশা পূরণ করুক এবং তোমাকে অপার সাফল্য দান করুক।
  • আমি এমন একজনকে পেয়েছি যার সাথে আমি বন্ধুর মতো মিশতে পারি। শুভ জন্মদিন, আমার প্রিয় ভাই।
  •  তোমার প্রতি আমার ভালবাসার কথা এক কথায় বর্ণনা করা যায় না। আমার প্রতি সবচেয়ে যত্নশীল ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমাকে অনেক ভালোবাসি!
  •  তোমার মতো প্রেমময় এবং যত্নশীল ভাইকে পাওয়া আমার জন্য এক মহান আশীর্বাদ। আমি আপনাকে ভালবাসি এবং তোমার উজ্জ্বল জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি!
  •  আমরা দুজনে মারামারি কাটাকাটি করতে পারি, তবে আমি তোমাকে হৃদয় দিয়ে ভালবাসি। আমার প্রিয় ভাই, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা।
  • শুভ জন্মদিন প্রিয়তম ভাই। জন্মদিনের এই দিনে তোমার জীবন সুখ আর আনন্দে ভরে উঠুক।
  • তোমার জীবন মধুর মুহুর্ত, হাসি খুশি আর আনন্দের স্মৃতিতে ভরে থাকুক।  এই দিনটি তোমার জীবনে নতুনের বার্তা দেয়। শুভ জন্মদিন প্রিয় ভাই।
  •  তোমার ভালবাসার সাথে তুলনা করা যায় এমন আর কোনও প্রেম নেই। ভাই তোমাকে জন্মদিনের শুভেচ্ছা।
  • দারুণ এক ছেলের জন্য জন্মদিনের শুভেচ্ছা। তোমার ভবিষ্যতের জন্য শুভ কামনা জানাচ্ছি ভাই।
  •  যখনই আমার প্রয়োজন হয় ঠিক তখনিতোমার কাঁধে ঝুঁকে পড়ার জন্য  তোমায় সবসময় খুঁজে পাই। প্রিয় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা!
  •  প্রিয় ভাই, তৃমি সবসময় আমার সত্যিকারের বন্ধু ছিলে। তোমার শর্তহীন ভালবাসার জন্য  অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন প্রিয় ভাই।
  •  তুমি আমার আদর্শ। সবসময় আমার পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ।
  •  তুমি কি জানো, তোমার মতো ভাই পেয়ে আমি খুব গর্ববোধ করি। এই বিশেষ দিনে, তোমাকে বলি, শুভ জন্মদিন ভাই।
  •  তোমার এই বিশেষ দিনটিতে আন্তরিক শুভেচ্ছা, ভাই! তুমি কেবল আমার জীবনের সমর্থন নয়, আমার জীবনের গর্বও বটে। তুমি আমার কাছে না থাকলে আমি টুকরো টুকরো হয়ে যেতাম। শুভ জন্মদিন।
  •  ভাই হিসাবে আমরা যে ভালবাসা এবং স্নেহ শেয়ার করি তা কেবল বছরের পর বছর ধরে আরও বেড়ে যায়। আজকের এই দিন অবিস্মরণীয় হয়ে থাক। শুভ জন্মদিন, প্রিয় ভাই!
  • ভাইয়ের জন্মদিনে শুভেচ্ছা স্ট্যাটাস

ছেলের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ভালো থাকো সুখে থাকো তোমার জন্য রইলো অসীম দোয়া প্রার্থনা। হাসিখুশি তোমার মুখে কেন লেগে থাকে তোমাকে জানাই শুভ কামনা শুভ জন্মদিন প্রাণঢালা শুভেচ্ছা নিও। তুমি ফুটফুটে কিরণ রাঙা দিন এসেছিলে এই পৃথিবীর বুকে আমাদের দৃঢ় প্রদীপ হয়ে।

গৃহ প্রদীপের আলো শিখা যেন প্রজ্বলিত থাকে জীবনের প্রতিটি পদচিহ্ন সেই আকুল প্রার্থনা জানাই সৃষ্টিকর্তার কাছে । শুভ জন্মদিন ভবিষ্যতে রচিত হোক এক আগামী সাফল্যবানের। প্রিয় পুত্রের জন্মদিনে বাবার মন থেকে প্রিয় প্রত্যেকের পৃথিবীর আগমনের এই দিনটিকে শুভেচ্ছা জানাই শুভেচ্ছা জানাই প্রিয় পুত্রকে।

তার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করি, সে যেন সুখে শান্তিতে হাসি খুশি জীবন যাপন করতে পারে। শত বাধা-বিপত্তির পরেও বাবারা সন্তানকে শুভেচ্ছা জানাই তাদের জন্মদিনে উদযাপন করে তাদের ছেলের জন্মদিনকে। ছেলের জন্মদিনে বাবারা তাদের অনলাইন বা ফেসবুকে স্ট্যাটাস শেয়ার করে আজ এই অনুচ্ছেদে কিছু স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

  • আমার হাসি-উজ্জ্বল ছেলের শুভ জন্মদিন। এটা সবসময় আমার কাটানো একটি ভাল সময়! তুমি আমাকে ১০ লক্ষাধিক বার সুখের হাসিতে হাসিয়েছ। তোমার জন্মদিন আনন্দে পূর্ণ হোক – এই কামনাই রইল।
  • আমার প্রিয় পুত্রকে শুভ জন্মদিন। তুমি একরাশ আনন্দ আর কান্নার শব্দর সঙ্গে আমার জীবনে এসেছ। আমি তোমাকে ছাড়া জীবন কল্পনা করতে পারি না, এবং তোমাকে আমার ছেলে এবং আমার প্রিয় বন্ধু বলতে পেরে আমি গর্বিত এবং ধন্য।
  • শুভ জন্মদিন, সুসন্তান। বছরের পর বছর ধরে তুমি আমাকে গর্বিত করেছ। সুখের আনন্দ দেয়ার জন্য তোমাকে ধন্যবাদ. জন্মদিন শুভ হোক!
  • শুভ জন্মদিন। তুমি তোমার জন্মদিন যার সাথেই উদযাপন কর না কেন, সেরা সময় কাটানো নিশ্চিত কর! তোমার জন্য একটি মজার এবং আনন্দ- উত্তেজনাপূর্ণ দিন কামনা করছি। মা হিসেবে আমি তোমাকে অনেক ভালবাসি!
  • শুভ জন্মদিন। তুমি আমার স্মার্ট, মজার, চিন্তাশীল এবং সর্বোপরি, একটি দুর্দান্ত ছেলে! এবারের জন্মদিনটিকে একটি আনন্দ মূখর দিন হিসেবে কামনা করি।
  • তোমাকে শুভ জন্মদিন। আমার প্রিয় পুত্র। আগামীর একটি উজ্জ্বল এবং ইতিবাচক বছরের প্রত্যাশা সহ এই গুরুত্বপূর্ণ দিনে জন্মদিনের শুভেচ্ছা পাঠালাম।
  • শুভ জন্মদিন, পুত্র! ভালবাসা এবং কল্যাণের সাথে জন্মদিনটি কাটুক ব্যাপক আয়োজনে। আশা করি তুমি তোমার জন্মদিনটি আনন্দের সাথে উপভোগ করবে।
  • শুভ জন্মদিন। এটা তোমার জীবনের বিশেষ দিন, My Son! যেকেউ কখনও আশা করতে পারে না যে তার ছেলে এত সেরাদের সেরা হতে পারে। তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা!
  • শুভ জন্মদিন। বছরের পর বছর ধরে তোমাকে আমরা দেখেছি যে আজ একজন মানুষ হয়ে উঠেছ।  এবং এটি আমাদের উপলব্ধি করিয়েছে যে আমাদের জীবনে তোমাকে পুত্র হিসেবে পেয়ে আমরা কতটা কৃতজ্ঞ। তোমারর জন্য একটি খুব বিশেষ জন্মদিনের শুভেচ্ছা ।

মেয়েদের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

জন্মের পরে ই পৃথিবীতে প্রথম যাকে দেখা হয় সে হল মা। পৃথিবী ও মা দুজনেই আমাদের কাছে প্রিয় আপনজন। পিতা মাতারা সন্তানের জন্মদিন কে তাদের কাছে চিরস্মরণীয় এবং সবচেয়ে আনন্দের দিন। এই দিনে সন্তানের জন্মদিন কি মনে রাখার জন্য তারা নানা ধরনের নকশি কাঁথা বা সন্তানের জন্মদিন তারিখটিকে মনে রাখার জন্য প্রত্যেক বছরই তারা এই জন্মদিন পালন করে।

মেয়েদের জন্মদিনে পিতা-মাতারা বা তাদের শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা জানায়। প্রত্যেক বছরেই এই দিনটি আসে আর এই দিনে তাদের জন্য শুভকামনা ও প্রার্থনা করা হয়। মেয়েদের জন্মদিনে শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

  • কোন একদিন তোমার জন্ম হয়েছিল আমাদের পরিবারে। খুশির জোয়ারে ভেসেছিলাম সবাই। ‌ তুমিও সেভাবে ভালো থাকো। শুভ জন্মদিন।
  •  শুভ হোক তোমার প্রতিটি দিন। এই প্রত্যাশায় প্রতিনিয়ত তোমার জন্য দোয়া রইল। সুখী হও ভালো থাকো।
  • শুভ জন্মদিন মিষ্টি মেয়ে। তোমায় সমস্ত আশীর্বাদ দিলাম। যেন তুমি সারা জীবন এমন ভাবে মিষ্টি জীবন যাপন কর।
  • তুমি যেদিন আমাদের পরিবারের জন্ম হয়ে এসেছিলে। সেদিন বুঝেছি তুমি আমাদের জন্য কতটা বিশেষ মানুষ। আজকের এই বিশেষ দিনে এই কামনা রইল তুই অনেক সুখী হও।
  • আমাদের রাজকন্যার আজ শুভ জন্মদিন। তোমার হৃদয় পরিপূর্ণ হোক এবং জীবন সুখী হোক এই কামনা রইল।
  •  প্রিয় কন্যা এ পৃথিবীতে অনেক কিছুই কমতি রয়েছে। কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসা সীমাহীন। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল।
  • প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া

পৃথিবীর আগমন যেই দিনটিতে সেই দিনটিকে স্মরণ করতে প্রত্যেক বছরই জন্মদিন পালন করা হয়। প্রিয় মানুষের জন্মদিনে আমরা তাদের জন্য শুভেচ্ছা ও দোয়া প্রার্থনা করি। আল্লাহতালা তাদের যেন সর্বদাই সুস্থ ও শান্তিতে রাখে। তারা যেন পৃথিবীর বুকে অসীম সময় জুড়ে সুখের শান্তিতে বসবাস করতে পারে। তাদের জীবন যেন সাফল্যমণ্ডিত হয়।

জন্মদিনে আমরা প্রিয় মানুষগুলোকে সাধারণত শুভেচ্ছা জানাই। প্রিয় মানুষের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানানোর জন্য আমরা হয়তো ফুল বা নানা ধরনের উপহার দিয়ে শুভেচ্ছা জানাই। এছাড়া প্রিয় মানুষকে শুভেচ্ছা জানানোর জন্য আমরা অনলাইনে বা ফেসবুক প্রোফাইলে কিছু স্ট্যাটাস শেয়ার করি। আজকে এই অনুচ্ছেদে প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া শেয়ার করা হয়েছে।

  •  সৃষ্টিকর্তার অপার সৃষ্টি তুমি, আল্লাহ তোমাকে অপার সৌন্দর্য দিয়ে গড়েছে যেনো। তোমার জীবন আল্লাহ পাক সাফল্য ও সম্ভাবনাময় করে তুলুন। আজকের দিনটা আরো শতবার আসে যেনো তোমার জীবনে আল্লাহ পাক রাব্বুল আলামীনের কাছে এই কামনাই করি।
  • জন্ম, মৃত্যু সব কিছু আল্লাহ পাকের হাতে। তোমার মতো ভালো একটি মানুষকে আল্লাহ পাক এই দিনে আমাদের মাঝে পাঠিয়েছেন এর জন্য আল্লাহর কাছে হাজার হাজার শুকরিয়া আদায় করি। যতদিন বেঁচে আছো মহান সৃষ্টিকর্তা যেন তোমাকে তার ইবাদত করার তৌফিক দান করেন, আমীন।
  •  আলাহর শুকরিয়া আদায় করে শেষ করা যাবে না। আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া তিনি তোমাকে আমাদের প্রিয়জন হিসেবে পাঠিয়েছেন,তিনি তোমাকে একজন ভালো মানুষ হওয়ার তৌফিক দান করেছেন। সবশেষে আল্লাহ পাক রাব্বুল আলামীনের কাছে দোয়া চাই তিনি যেনো তোমাকে দীর্ঘায়ু দান করেন।
  •  আল্লাহ তায়ালা তোমাকে এই দিনে পৃথিবীর আলো দেখার তৌফিক দান করেছিলেন একজন আশরাফুল মাখলুকাত হিসেবে। এখন পর্যন্ত তুমি একজন খাঁটি মুমিন। দুনিয়ার মায়া ত্যাগ করে একজন ঈমানদার ব্যক্তি হিসেবেই যেনো আজীবন থাকতে পারো এ কামনাই করি।

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

তুমি সুখে থাকো তুমি শান্তিতে থাকো হে প্রিয়তম আসুক এই দিন জানাই শুভেচ্ছা তোমাকে শুভ জন্মদিন। প্রিয় মানুষের জন্মদিনে তাকে হয়তো আমরা ফুলের তোড়া নানা ধরনের উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা জানাই। হয়তো প্রেমিকার জন্মদিনে সারাটা দিন তাকে নিয়ে ঘুরাফেরা নানা খাওয়া-দাওয়া ও নানা আনন্দের মধ্যে দিয়ে উদযাপন করি।

প্রেমিকার জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সকালে ঘুম থেকে উঠি হয়তো তাকে এসএমএস বা অনলাইনে তার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করি।এই অনুচ্ছেদে প্রেমিকার জন্মদিনের কিছু শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করা হয়েছে যা আপনাদের ভালো লাগবে এবং শেয়ার করবেন।

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
  1. ঈশ্বর/আল্লাহ আমাকে তোমার হৃদয়ের সমস্ত স্বপ্ন আকাংক্ষা পূরণে আশীর্বাদ করুক।   তোমার মংগল কামনা করছি। এই জন্মদিন যেন একটু হয় হাসি, ও মেঘেদের ন্যায় কোমল ও মলীন। শুভ জন্মদিন, প্রিয়!
  2. বছরের পর বছর ধরে অনেক কিছুই পরিবর্তিত হয়েছে। তবে তুমি এখনও সে একই ব্যক্তি, আমার ভালো লাগা, ভালোবাসা। আমাদের ভালবাসা সমুদ্র এবং অন্তহীন আকাশের মতো। শুভ জন্মদিন, প্রিয়।
  3. প্রেম যা হলো আমাদের একান্ত প্রয়োজন। প্রেম মূলত স্বর্গ থেকে প্রবাহিত একটি স্রোত এবং একটি চুম্বন, যা দুটি হৃদয়কে সংযুক্ত করে। শুভ জন্মদিন,প্রিয়। এই দিনটি কি আমি ভুলে যেতে পারি?
  4. তুমি আমার জীবনে আসার পর থেকে জীবনের সমস্ত ধুলো পরিষ্কার হয়ে গেছে। তুমি আমার অন্ধকার জীবনে এনেছো আলো। জীবনকে করেছো পশ্চিমা ডুবো সূর্যের ন্যায় রংগিন।শুভ জন্মদিন, হরিণী।
  5. তুমি আমার জীবনের সেরা একটি মুহূর্তে আসা আকাশের নীল তারকা! শুভ জন্মদিন, ভালবাসা!
  6. প্রিয় সুরভী, আমি তোমার বিশেষ জন্মদিনের জন্য তোমাকে শুভেচ্ছা জানাচ্ছি। এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে, আমি তোমাকে আনন্দিত ও খুশি রাখার জন্য সবকিছু করব।
  7. আজকের এই শুভ দিনটি তোমাকে এটাই বলার জন্য যে, তুমি আমার জন্য বিশেষ ও দুর্দান্ত গার্লফ্রেন্ড। শুভ জন্মদিন! আমি তোমার জন্যে আজকের এই দিনে এবং সারা বছর ধরে শুভকামনা করবো।
  8. আজকের এই দিনটি  আমি তোমার সাথে একসাথে উদযাপন করছি। কারণ এই দিনটিতেই আমার জীবনের ভালবাসা, আমার প্রাণপণ, সেরা উপলক্ষ পৃথিবীতে জন্মগ্রহণ করেছিল।
  9. প্রেমে পড়া চিরকালই স্থায়ী হয়। চলো সমস্ত খারাপ বিষয়গুলি ভুলে যাই, যা তোমাকে কস্ট দিয়েছিল। আজ আমি, যে তোমাকে প্রচুর ভালোবাসে তার পক্ষ থেকে শুভ জন্মদিনের শুভেচ্ছা।
  10. আজকের দিন যেমন তেমন না। বরং একটি বিশেষ দিন।  শুভ জন্মদিন আমার প্রণয়ী।
  11. তোমার সাথে প্রতিদিন দুর্দান্তসব মুহূর্ত উদযাপন করেছি। আমার জীবন ডায়েরী কেবল তোমার সাথে কাটানো সুন্দর মুহুর্তগুলিতে ভরা। আমি তোমাকে ভালবাসি, জান। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।
  12. আমার জীবনে নিয়ে আসা সমস্ত ভাল মুহূর্তগুলির জন্য তোমাকে জানাই অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন, My love। এবং আমি তোমার ভালো ও কল্যান কামনা করছি। কারণ আমি তোমাকে ভালোবাসি!
  13. শুভ জন্মদিন। তোমাকে ভালোবাসা আমার জন্যে সহজ।
  14. তোমার গত জন্মদিন মনে আছে? মনে আছে তুমি বলেছিলে যে, ওটি তোমার জীবনের সেরা জন্মদিন ছিল? আজ রাতে এই কথার পরিবর্তন হবে। শুধু অপেক্ষা করো!
  15. এই দিনটিতে একজন সুন্দর ও লাবণ্যময়ী রাজকন্যা জন্মগ্রহণ করেছিলেন। এবং ভাগ্যক্রমে তিনি আমার মতো এক অভাগার প্রেমে পড়ে গিয়েছিলেন। এবং আমাকে বিশ্বের সবচেয়ে ভাগ্যবান লোকের মতো অনুভব করিয়েছিলেন ভালোবাসা। সুতরাং আমি তার কল্যানের জন্য সমস্ত কিছু করব। শুভ জন্মদিন, আমার রাজকন্যা !!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *