অফার

জিপি ৩০ দিনরে এসএমএস প্যাকেজ ২০২৪, এক্টিভেশন কোড ও দাম

আপনি যদি গ্রামীণফোনের এসএমএস প্যাকেজ ২০২৩ যদি অনুসন্ধান করে আমার এই অনুচ্ছেদ এসে থাকেন তাহলে আমার এই অনুচ্ছেদ আপনাকে স্বাগতম। আমার এই অনুচ্ছেদ হতে আপনি খুব সহজেই গ্রামীণফোনের সবথেকে জনপ্রিয় এসএমএস প্যাকেজ গুলো সরবরাহ করতে পারবেন। ছাড়াও গ্রামীণফোনের প্রত্যেকটি প্যাকেজের মূল্য তালিকা এই অনুচ্ছেদে তুলে ধরা হয়েছে। যা আপনি খুব সহজে আমার এই আর্টিকেল থেকে সংগ্রহ করতে পারবেন।

গ্রামীণফোনের সর্বশেষ এসএমএস অফারের মাধ্যমে, আপনি এখন আপনার প্রিয়জন যেখানেই থাকুন না কেন তাদের সাথে সংযুক্ত থাকতে পারেন। এই অফারটি আপনাকে খুব সাশ্রয়ী মূল্যে যেকোনো জিপি নম্বরে সীমাহীন এসএমএস পাঠাতে দেয়। আপনি পুরানো বন্ধুদের সাথে যোগাযোগ করতে চান, পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ রাখতে চান বা কেবল একটি দ্রুত বার্তা পাঠাতে চান, এই অফারটি আপনাকে কভার করেছে।

গ্রামীণফোনের সর্বশেষ অফার সহ সীমাহীন SMS এর সুবিধা উপভোগ করুন এবং আপনার প্রিয়জনের সাথে সংযুক্ত থাকুন। অপেক্ষা করবেন না, এখনই এই অফারটি সক্রিয় করুন এবং আজই এসএমএস পাঠানো শুরু করুন!
গ্রামীণ ফোন এসএমএস অফার: প্রিয়জনদের সাথে সংযুক্ত থাকুন

একটি গ্রামীণ এলাকায় বসবাসের অর্থ প্রায়ই যোগাযোগ পরিষেবাগুলিতে সীমিত অ্যাক্সেস হতে পারে। কিন্তু এখন, আমাদের গ্রামীণ ফোন এসএমএস অফারের মাধ্যমে, আপনি যেখানেই থাকুন না কেন আপনার প্রিয়জনের সাথে সংযুক্ত থাকতে পারেন।আমাদের গ্রামীণ ফোন প্যাকেজের সাথে সাশ্রয়ী মূল্যে বাংলাদেশের যেকোনো নেটওয়ার্কে সীমাহীন SMS উপভোগ করুন। ক্রেডিট ফুরিয়ে যাওয়া বা এসএমএস পাঠানোর জন্য অত্যধিক ফি প্রদানের বিষয়ে আর উদ্বিগ্ন নয়৷

পরিবার এবং বন্ধুদের সাথে যোগাযোগ রাখুন, এবং একটি গুরুত্বপূর্ণ বার্তা আবার মিস করবেন না। আজই আপনার গ্রামীণ ফোন অর্ডার করুন এবং বিরামহীন যোগাযোগের অভিজ্ঞতা নিন যেমন আগে কখনও হয়নি।এই সীমিত সময়ের অফারটি মিস করবেন না। তাড়াতাড়ি, আমাদের গ্রামীণ ফোন এসএমএস প্যাকেজে স্যুইচ করুন এবং সংযুক্ত থাকুন!

জিপি এসএমএস প্যাকেজ ২০২৪

আমরা এই অনুচ্ছেদে গ্রামীণফোনের সর্বশেষ সাশ্রয় এসএমএস প্যাকেজ গুলো তুলে ধরেছি। আশা করি আমার এই অনুচ্ছেদ হতে আপনি আপনার মনের মত যে কোন একটি প্যাকেজ করার করতে পারবেন। সর্বশেষ তথ্য অনুযায়ী ২০২৪ সালে গ্রামীণফোন ব্যবহারকারীদের ব্যায় একটু বেড়ে যাবে বলে ধারণা করা হচ্ছে। গ্রামীন ফোনের প্রায় সকল প্যাকেজ এর দাম কিছুটা বৃদ্ধি পেয়েছে। দাম সহ গ্রামীণফোনের যাবতীয় প্যাকেট সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

জিপি 500 এসএমএস 30 দিন মেয়াদ

GP 100 SMS প্যাক কিনতে ডায়াল করতে হবে *১২১*১০১৫#। এই offer টির মেয়াদ ৪ দিন। GP 100 SMS Pack কিনতে ৭ টাকা কেটে নেবে।

জিপি 1000 এসএমএস 30 দিন মেয়াদ

  • জিপি ২৫ এসএমএস ২ টাকা, মেয়াদ ৩ ‍দিন। ডায়াল কোড *121*1015*2#
  • জিপি ২০০ এসএমএস ৫ টাকা, মেয়াদ ৫ দিন। ডায়াল কোড *111*10*6#
  • জিপি ৫০০ এসএমএস ১৯ টাকা, মেয়াদ ৩০ দিন। Flixiplan এপ থেকে কিনুন।

জিপি 200 এসএমএস 30 দিন মেয়াদ

Gp 200 SMS 11 TK এই গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য জিপি Flixiplan SMS offer হতে কিনতে হবে।

জিপি 50 এসএমএস

Number of GP SMS SMS Pack Price SMS Pack Code Validity
50 SMS TK. 2 S3 Send 8426 1 Day
100 SMS TK. 7+Vat *121*1015*1# 4 Days
100 SMS TK. 5+Vat *111*10*06# 3 Days
25 SMS ( Any Local Number ) TK. 2 *121*1015*2# 3 Days
100 ( GP To GP SMS Pack ) TK. 7 *121*1015*1# 4 Days

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *