ভ্রমণ

ঢাকা থেকে ময়মনসিংহ ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৪

প্রতিদিন শত শত মানুষ কর্মস্থলে যাওয়ার জন্য ঢাকা টু ময়মনসিংহ রুটে চলাচল করে। এই সকল যাত্রীদের পছন্দের তালিকা শীর্ষ রয়েছে ট্রেন। তাই আজকের এই অনুচ্ছেদে ঢাকা টু ময়মনসিংহ ট্রেনের সময়সূচী এবং টিকিট মূল্য তুলে ধরব। আপনারা যারা ঢাকা টু ময়মনসিংহ রুটের ট্রেনের সময়সূচি অনুসন্ধান করছেন, আপনারা চাইলে আমার এই অনুচ্ছেদ হতে ঢাকা টু ময়মনসিংহ ট্রেনের সময়সূচী টিকিট মূল্য দেখে নিতে পারেন।

ঢাকার কমলাপুর রেলস্টেশন হতে ময়মনসিং হ রেল স্টেশন পর্যন্ত জনপ্রিয় এই রোডে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করে। এর প্রধানত কারণ হিসেবে ধরা হয় সাশ্রয় দামে এবং যানজট মুক্ত ভাবে খুব সহজেই এই রাস্তাটি যাতায়াতের জন্য ট্রেন সর্বোত্তম। তাই জনপ্রিয় এই রুটে যারা ট্রেন ভ্রমন দিতে চাচ্ছেন তাদের জন্য আজকের এই নিবন্ধে আমরা আরো কিছু তথ্য সংযুক্ত করতে চাচ্ছি। আসুন আমরা এক নজরে ঢাকা টু ময়মনসিংহ ট্রেনের সময়সূচী দেখে নেই।

ঢাকা টু ময়মনসিংহ ট্রেনের সময়সূচী

আপনারা যারা ঢাকা টু ময়মনসিংহ ট্রেনের সময়সূচী অনুসন্ধান করছেন, আপনারা চাইলে আমার এই অনুচ্ছেদ হতে ঢাকা টু ময়মনসিংহ রুটে চলাচল কাজ সকল ট্রেনের সময়সূচী একসাথে দেখে নিতে পারেন। আমরা আপনাদের জন্য এই অনুচ্ছেদে ঢাকা টু ময়মনসিংহ ট্রেনের সময়সূচী তুলে ধরেছি।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
ঈশা খান এক্সপ্রেস(৪০) নাই ১২ঃ০০ ২৩ঃ০০
মহুয়া এক্সপ্রেস (৪৪) নাই ১৭ঃ২২ ২১ঃ২৫
দেওয়ানগঞ্জ এক্সপ্রেস (৪৮) নাই ১৫ঃ৩৩ ১৯ঃ১৫
বালাকা কমিউটর(৫০) নাই ১৩ঃ৪৫ ১৭ঃ২৫
জামাল্পুর কমিউটর(৫২) নাই ০৭ঃ৩৩ ১১ঃ১৫
ভাওাল এক্সপ্রেস{৫৬) নাই ০৫ঃ৩০ ১১ঃ৪৫
তিস্তা এক্সপ্রেস(৭০৮) সোমবার ১৭ঃ০৭ ২০ঃ২৫
অগ্নিবিনা এক্সপ্রেস (৭৩৬) নাই ১৯ঃ১৫ ১৫ঃ০০
ব্রহ্মপুত্র এক্সপ্রেস (৭৪৪) নাই ০৯ঃ০০ ১২ঃ৪০
যমুনা এক্সপ্রেস(৭৪৬) নাই ০৪ঃ২০ ০৭ঃ৪৫
হাওর এক্সপ্রেস (৭৭৮) মঙ্গলবার ১১ঃ০০ ১৪ঃ১৫
মোহনগঞ্জ এক্সপ্রেস (৭৯০) সোমবার ২৩ঃ০০ ০৫ঃ০০

ঢাকা টু ময়মনসিংহ ট্রেনের ভাড়ার তালিকা

বাংলাদেশের রাজধানী ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন হতে ময়মনসিংহের বিভিন্ন রেল স্টেশন পর্যন্ত যাতায়াতকারী ট্রেনগুলো নিয়মিতভাবে যাত্রী পরিবহন করে থাকে। আপনাদের সুবিধার্থে আমরা এই অনুচ্ছেদে ঢাকা টু ময়মনসিংহ ট্রেনের ভাড়ার তালিকা তুলে ধরব। আপনার যারা এই রুটে নতুন ভাবে যাতায়াত করতে চাচ্ছেন, তাদের সুবিধার্থে আমরা আজকের এই অনুচ্ছেদে এই রুটে চলাচলকারী সকল ট্রেনের ভাড়ার তালিকা তুলে ধরব।

Related Articles
আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ১২০ টাকা
শোভন চেয়ার ১৪০ টাকা
প্রথম সিট ১৮৫ টাকা
প্রথম বার্থ ২৮০  টাকা
স্নিগ্ধা ২৭১ টাকা
এসি সিট ৩২২ টাকা
এসি বার্থ ৪৮৩ টাকা

আশা করছি এই পোস্টটি আপনাদের অনেক উপকারে এসেছে। এবং পোষ্টটি অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। হতে পারে আপনার বন্ধু ঢাকা থেকে ময়মনসিংহ ট্রেনের সময়সূচী ও ভাড়া খুঁজছে এবং টিকিটের মূল্য জানতে চাচ্ছে। এবং ঢাকা থেকে সব জায়গায় ট্রেনের যাতায়াত এর সময়সূচী এবং মূল্য জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *