টিপস

রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ 2024, প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন রেফার করে

আপনি যদি প্রতিদিন ১০০০ টাকা রেফার করে ইনকাম করতে চান তাহলে আমার এই অনুচ্ছেদটি আপনার জন্য। আমরা এই অনুচ্ছেদে এমন কিছু বিষয় নিয়ে আলোচনা করেছি যেটি আপনি ঘরে বসেই মাত্র কয়েক ঘণ্টা রেফার করি পাবেন প্রতিদিন এক হাজার টাকা ইনকাম।

তাই আজকের এই অনুচ্ছেদে আমরা রেফার করে কিভাবে ১০০০ টাকা ইনকাম করবেন সে সম্পর্কে আপনাদের জানাবো। তাই আসুন প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার রেফার অ্যাপ গুলো আপনাদের সাথে আলোচনা করি এবং আপনি এগুলো ব্যবহার করে খুব সহজে টাকা ইনকাম করার একটি পদ্ধতি জেনে নিন।

ফার করে টাকা ইনকাম করার অ্যাপ 2024

রেফার করে টাকা ইনকাম করা বিভিন্ন পদ্ধতি আছে। এর মত উল্লেখযোগ্য হল কোন এপ্স রেফার করে ইনকাম করা অথবা কোন ওয়েবসাইট রেফার করা। আপনি একটি অ্যাপস ব্যবহার করতেছেন এবং সেই অ্যাপসটির লিঙ্ক আপনার প্রিয় বন্ধু এবং বান্ধবীকে পাঠিয়ে দিয়ে সেই বন্ধু এবং বান্ধবীর দ্বারা একটি অ্যাকাউন্ট তৈরি করে না ওকে রেফার বলা হয়।

আপনার পাঠানো লিংক থেকে সেই অ্যাপসটি ডাউনলোড করে যদি আপনার বন্ধু এবং বান্ধবী অ্যাপস টি ওপেন করে তাহলে আপনি রেফার বাবদ কোম্পানির ঘোষিত টাকা পাবেন। অপরদিকে আপনি যদি কোন ওয়েবসাইট রেফার করেন তাহলে সেটি মূলত আপনাকে ওয়েব সাইটে লিংকটি আপনার প্রিয় বন্ধু এবং বান্ধবীদের পাঠিয়ে দিতে হবে।

Related Articles

আপনার প্রিয় বন্ধু এবং বান্ধবী ওয়েবসাইটটি ঘুরে দেখবে এবং ভালো লাগার মতো কন্টেনগুলো পড়বে তাহলে আপনি সেই ওয়েবসাইট থেকে রেফার করার জন্য টাকা পাবেন। আলোচনা শুরুতে আমরা অ্যাপস লেখার করে কিভাবে ইনকাম করবেন সে সম্পর্কে আপনাদের জানতে চাই।

এপস রেফার করে ইনকাম

বর্তমান অনেকগুলো অ্যাপস আছে যেগুলো রেফার করে আপনি ইনকাম করতে পারবেন। সেরকম কিছু জনপ্রিয় অ্যাপস হলো Dosh, Acorns, Rakuten, Drop এই অ্যাপসগুলো রেফার করে আপনি অনেক সহজেই ইনকাম করতে পারবেন। আমি এই অ্যাপসগুলোর সম্পর্কে সংক্ষেপে একটু আলোচনা করেছি।

Dosh: আপনি যখন কেনাকাটা করেন, খাবার খান বা হোটেল বুক করেন তখন Dosh আপনাকে হাজার হাজার জায়গায় স্বয়ংক্রিয়ভাবে নগদ ফেরত দেয়। কোন কুপন বা রসিদ স্ক্যানিং. শুধু অ্যাপটি ডাউনলোড করুন বা ভেনমো বা জেলির মতো পেমেন্ট করার আপনার প্রিয় উপায়ে আমাদের খুঁজুন। এটা অসাধারণ.

Acorns: কটি দুর্দান্ত বিনিয়োগ পরিষেবা যা আমি নতুনদের জন্য তাদের অর্থ বাড়াতে চাইছি তা হলো অ্যাকর্নস।আপনি সম্ভবত আগে অ্যাকর্নের কথা শুনেছেন কারণ এটি একটি বেশ জনপ্রিয় বিনিয়োগ অ্যাপ যা বিনিয়োগকে খুব সহজ করে তোলে! Acorns আপনাকে স্টক মার্কেটে আপনার অতিরিক্ত পরিবর্তন বিনিয়োগ করতে দেবে যাতে এটি সময়ের সাথে সাথে আপনার আরও অর্থ উপার্জন করতে পারে।

এছাড়াও, আপনি লোকেদের আমন্ত্রণ জানাতে আপনার Acorns রেফারেল কোড ব্যবহার করতে পারেন এবং আপনি প্রতি রেফারেল $5 অর্থ প্রদান করবেন! আপনি যাকে রেফার করেন তাকে আপনার লিঙ্কের সাথে সাইন আপ করার জন্য $5 পাবেন।আপনার $5 রেফারেল বোনাস পেতে, আপনি যে ব্যক্তিকে আমন্ত্রণ জানিয়েছেন তাদের অ্যাকাউন্ট অনুমোদিত হতে হবে এবং তাদের প্রথম বিনিয়োগ করতে হবে।

Acorns হলো একটি দুর্দান্ত অ্যাপ যা আমি আপনাকে বিনিয়োগ করার জন্য ব্যবহার করার পরামর্শ দিচ্ছি এবং লোকেদের আমন্ত্রণ জানাতে এবং রেফারেলের জন্য অর্থ প্রদান করতে আপনার Acorns রেফারেল কোড ব্যবহার করার পরামর্শ দিচ্ছি!অনলাইনে রেফারেল অর্থ উপার্জনের জন্য এটি অন্যতম সেরা রেফারেল প্রোগ্রাম।

রেফার করে টাকা ইনকাম করার উপায় Wealthsimple

আমরা ঐতিহ্যগত বিনিয়োগ ব্যবস্থাপনার সাথে যুক্ত উচ্চ ফি এবং অ্যাকাউন্ট ন্যূনতম ছাড়াই স্মার্ট, সহজ বিনিয়োগ প্রদানের মাধ্যমে শুরু করেছি। আমরা কম খরচের সূচক তহবিলের একটি বিশ্বব্যাপী বৈচিত্রপূর্ণ পোর্টফোলিওতে আপনার অর্থ বিনিয়োগ করি এবং আমাদের অত্যাধুনিক প্রযুক্তি আপনাকে আপনার ট্যাক্স বিল অপ্টিমাইজ করার সাথে সাথে সম্ভাব্য সর্বোত্তম রিটার্ন অর্জনে সহায়তা করে।

এর অর্থ হল আমরা স্বয়ংক্রিয় ভারসাম্য, লভ্যাংশ পুনঃবিনিয়োগ, এবং ট্যাক্স ক্ষতি সংগ্রহের মতো জিনিসগুলি করি — যে পরিষেবাগুলি এখন পর্যন্ত শুধুমাত্র অতি ধনীদের জন্য উপলব্ধ ছিল বা বেশিরভাগ লোক নিজেরাই করতে খুব সময়সাপেক্ষ এবং ক্লান্তিকর বলে মনে করেন৷

আপনার প্রয়োজন হলে আমাদের বিশেষজ্ঞ আর্থিক উপদেষ্টা সর্বদা উপলব্ধ। তারা আপনার আর্থিক মাইলফলক পরিকল্পনা করতে এবং সম্ভাব্য ঝুঁকি বা আপনার কী ধরণের বিনিয়োগ অ্যাকাউন্ট থাকা উচিত সে সম্পর্কে আপনার প্রশ্নের উত্তর দিতে সহায়তা করতে পারে।

বিনিয়োগ আপনার আর্থিক ছবির একটি অংশ মাত্র। সুতরাং, আমরা আপনার লক্ষ্যে পৌঁছানোর এবং আপনার অর্থ পরিচালনা করার আরও উপায় চালু করেছি। উচ্চ সুদের সঞ্চয়। কমিশন মুক্ত ট্রেডিং। এবং বৈশিষ্ট্যগুলি — যেমন আপনার অতিরিক্ত পরিবর্তন স্বয়ংক্রিয়ভাবে বিনিয়োগ করা — যা আপনার ভবিষ্যতের জন্য সঞ্চয় করা সহজ করে। এর কারণ আমরা বিশ্বাস করি যে প্রত্যেকেরই স্মার্ট আর্থিক পছন্দ করার জন্য প্রয়োজনীয় সরঞ্জামগুলিতে অ্যাক্সেস থাকা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *