টিপস

স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ, এসএমএস (Bangla Love SMS for Husband Wife)

স্বামী স্ত্রীর সম্পর্ক পৃথিবীর অন্য যে কোন সম্পর্কের তুলনায় অত্যন্ত শক্তিশালী একটি সম্পর্ক। তাই আজকের এই অনুচ্ছেদে আমরা স্বামী স্ত্রী ভালোবাসার মেসেজ, স্বামী স্ত্রী ভালোবাসার এসএমএস আলোচনা করেছে। তাই আপনারা যারা স্বামী স্ত্রীর ভালোবাসা মেসেজ, এসএমএস অনুসন্ধান করে আমার এই অনুচ্ছেদে এসেছেন তাদের সকলকে আমার এই অনুচ্ছেদে স্বাগতম।

একজন স্ত্রী তার স্বামীকে ভালবেসে নিজের জীবন বিসর্জন দিতে পারে। তেমনি একজন স্বামী তার স্ত্রীর জন্য জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে সংগ্রাম করতে পারে স্ত্রীকে ভালো রাখার জন্য। একদিন সব সম্পর্ক ছিন্ন হয়ে যায় কিন্তু যতদিন স্বামী-স্ত্রীর মধ্যে যে কোন একজন জীবিত থাকে ততদিন এ সম্পর্ক নষ্ট হবার নয়। তাই অত্যন্ত পবিত্র এ সম্পর্কেটি আল্লাহর অশেষ নিয়ামক।

একজন স্বামী স্ত্রী বিভিন্ন সামাজিক এবং ধর্মীয় রীতি নীতি নিয়ম মেনে হয়ে থাকে। স্বামী কখন স্ত্রীকে ছেড়ে যাবে না এমন প্রতিশ্রুতি দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। অপরদিকে একজন স্ত্রী একবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলে সেই পুরুষটি তার সারা জীবনের জন্য আপন এবং সব থেকে আপন জনে পরিণত হয়।

স্বামী স্ত্রী তার ও দুঃখের দিনে সব থেকে কাছে পায় যে মানুষটিকে সে হল তার স্বামী। তাই পৃথিবীর সব থেকে মধুর চেয়ে সম্পর্ক সে সম্পর্ক টি নাম হচ্ছে স্বামী-স্ত্রী বা হাসবেন্ড ওয়াইফ।

Related Articles

স্বামী স্ত্রীর ভালবাসার মেসেজ

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে স্বামী-স্ত্রী যদি একে অপরকে বিভিন্ন রকম ভালবাসার মেসেজ দিয়ে পাশে থাকার বার্তা দিতে চায় তাহলে আমার এই অনুচ্ছেদটি তাদের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। আমার এই অনুচ্ছেদে স্বামী স্ত্রী ভালোবাসার মেসেজ গুলো সংরক্ষিত আছে যেগুলো যে কেউ আমার এই অনুষ্ঠিত হতে সংগ্রহ করতে পারবে। তাইতো স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ গুলো দেখে নেওয়ার জন্য আমার এই অনুচ্ছেটি আপনাকে সাহায্য করবে।

১) গাছের জীবন লতাপাতা
মাছের জীবন পানি
ছেলেদের জীবন টাকা পয়সা
মেয়েদের জীবন স্বামী

২) এ বুকেতে লিখেছি স্বামী
তোমার নাম তুমি আমার
হবে না কখনো পর

৩) পৃথিবীতে যত ঝড় আসুক স্বামী
ছাড়বো না তোমার হাত আমি
তুমি জীবন তুমি মরণ
করবো না কখনো পর

৪) আকাশে সূর্য ওঠে
ঝলমাল আলো নিয়ে
তুমি আমার জীবনে এসেছে
স্বামী ঝলমল আলো নিয়ে

৫) সারাদিন ব্যস্ততার মাঝেও
স্বামী তোমায় মনে পড়ে
হৃদয় থেকে অনুভব করি
তুমি আছো মোর কাছে

আমি জীবনে যেমন তোমার ছিলাম
তেমনি ভাবে
যেন মৃত্যুর পরের জীবন তোমারি হতে পারি

আমার জীবনের সব সুখ শুধুতোমায় ঘিরে তাইতো বুঝি
সুখের আনন্দ কতখানি
পৃথিবীর বুকে

যদি তুমি আমার জীবনে না আসতে
আমার পৃথিবী হত মরুভূমি
ভালোবাসা
আমি বুঝেছি তোমার থেকে

রাত যত গভীর হয়
ভালোবাসা ততো তীব্র হয়
আচ্ছা তুমি আমার পাশে
আমি থাকতে চাই
জীবনে তোমার কাছে

আমার জীবন তোমার জন্য
তোমায় পেয়ে আমি ধন্য
বুকের ভিতরে আছো
তুমি ভালোবাসার জন্য
ও প্রিয়তম

স্বামী স্ত্রী ভালোবাসার এস এম এস

একজন স্বামী জীবনের সব থেকে বেশি যে মানুষটাকে পছন্দ করে সে হলো তার স্ত্রী। যাকে সবথেকে বেশি বিশ্বাস করে সেই মানুষটি হলো তার স্ত্রী। নিজের সারাদিনে পরিশ্রম করে যে অর্থ উপার্জন করে সেটি বাড়িতে এনে সবার আগে যার হাতে তুলে দেয় সে হলো স্ত্রী। অপরদিকে একজন স্ত্রীর কাছে সব থেকে আপন মানুষ হলো তার স্বামী।

স্বামীকে ভালোবেসে ছেড়ে তার জীবনের সবটুকু দিয়ে চেষ্টা করে স্বামীকে খুশি রাখার। বিয়ের পর একজন স্ত্রী তার সব থেকে আপনজন বাবা-মাকে ছেড়ে স্বামীর হাত ধরে স্বামীর বাড়িতে চলে আসে। জীবনের সব থেকে কাছের মানুষে পরিণত হয় তার স্বামী। সেই স্বামীকে ভালবেসে কিছু মেসেজ পাঠাতে চাইলে আমার এই অনুচ্ছেটি আপনাকে সাহায্য করবে।

১/যে স্ত্রী তার স্বামীকে সন্তুষ্ট রেখে মৃত্যুবরণ করে সেই স্ত্রীর জান্নাত বাসী। (আল কুরআন)

২/মহান আল্লাহপাক স্বামী-স্ত্রীর সম্পর্ক কে পোশাকের সাথে তুলনা করেছেন। কারণ পোশাক আমাদের লজ্জাস্থান হেফাজত করে রাখে ঠিক তেমনি স্বামী তার স্ত্রীকে হেফাজত করে। (আল কুরআন)

৩/যে স্ত্রী তার স্বামীকে ফজরের সালাত আদায় করার জন্য জাগিয়ে তুলে। মসজিদে পাঠায় সেই স্ত্রী উত্তম। সেই স্ত্রীর প্রতি আল্লাহর রহমত নাযিল হয়। (বুখারী শরীফ)

৪/তুমি তোমার স্ত্রীর মুখে যে লোকমা তুলে দিবে আল্লাহ পাক তার বিনিময় সওয়াব দান করবেন। ( বুখারী শরীফ)

৫/স্বামী স্ত্রীর প্রতি যেন অন্যায় না করে তার একটা স্বভাব পছন্দ না হলে বাকি সব সবার পছন্দ হবে। (মুসলিম)

পাঠক, আমরা এতক্ষণ স্বামী স্ত্রী ভালোবাসার সে নিয়ে কিছু মেসেজ এবং এসএমএস আলোচনা করার চেষ্টা করেছি। আমাদের এই অনুচ্ছেদের স্বামী স্ত্রী ভালোবাসার মেসেজ এবং এসএমএস গুলো যদি আপনার পছন্দ হয়ে থাকে তাহলে আমার এই অনুচ্ছেদ হতে সংগ্রহ করে নিতে পারেন। আপনি আমার এই অনুচ্ছেদ হতে সংগ্রহ করে আপনার প্রিয়তমার কাছে পাঠিয়ে দিতে পারেন আশা করি আপনার প্রিয়তমা আমাদের এই এসএমএস গুলো পেয়ে অনেক খুশি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *