স্ট্যাটাস

হ্যাপি নিউ ইয়ারের ইসলামিক পোস্ট ২০২৫

নতুন বছর ২০২৫ সকলকে স্বাগতম। নতুন এই বছর কে জানাই স্বাগতম। নতুন বছরে সকলকে শুভেচ্ছা জানিয়ে সকলের দীর্ঘায়ু কামনা করছি। আজকে এই পোস্টটি নতুন বছরের কিছু ইসলামিক পোস্ট উক্তি স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

পুরাতন কে বিদায় জানিয়ে নতুন কে করি আলিঙ্গন। নতুন কি জানাই শুভেচ্ছা। পুরাতন বছরের সকল দুঃখ কষ্ট ভুলে গিয়ে আসুন নতুন ভাবে আবার স্বপ্ন দেখি। আবারো নতুনভাবে দৃঢ় প্রত্যয় নিয়ে সামনের দিনগুলোতে আলোকিত পথ চলার পরিকল্পনা গ্রহণ করি। নতুন বছরে নতুন নতুন পদক্ষেপ নিয়ে মনোবল কে দৃঢ় করে আমরা সামনের দিকে এগিয়ে যাই।

নতুন বছরে পুরাতন সকল কিছুকে উপেক্ষা করে সকল চিন্তা সকল ভাবনাকে ভুলে গিয়ে নতুন কে গোড়া নিয়ে এগিয়ে আসতে হবে। তাই নতুন বছরকে স্বাগতম জানাতে আমরা সকলেই এই দিন ই নানা ধরনের উৎসব আনন্দের মধ্যে দিয় সময় অতিবাহিত করি। বছরের প্রথম দিনটি সুখে-শান্তিতে আপনজনদের সাথে ভাগাভাগি করে নতুন বছর শুরু করার প্রত্যয় নিয়ে নতুন বছরকে জানাই শুভেচ্ছা।

তাই এ বছরে আপনজনদেরকে আগমনী নতুন বছরের শুভেচ্ছা জানানো হয়। একে অপরকে শুভেচ্ছা জানাই। সকলের জন্য দোয়া ও প্রার্থনা করি। নতুন বছরে নতুন নতুন পরিকল্পনা নতুনভাবে নিজেকে পরিপাটি করে সফল অহংকার ভুলে গিয়ে আমরা সকলেই এক হয়ে চলার অঙ্গীকার নিয়ে সামনের দিনগুলো আলোকিত করি। ধর্মীয়ভাবে আমরা সকলেই সহানুভূতিশীল হই।

Related Articles

নতুন বছরের তাই সকলকে শুভেচ্ছা জানাই। আজকের এই অনুচ্ছেদে নতুন বছরের ইসলামিক শুভেচ্ছা কিভাবে জানাবেন এজন্য কিছু ইসলামিক স্ট্যাটাস উক্তি ও বাণী শেয়ার করা হয়েছে। আশা করি এ সকল উক্তি ও বাণী আপনাদের ভালো লাগবে।

নতুন বছরের ইসলামিক শুভেচ্ছা

নতুন বছরে আল্লাহর কাছে প্রার্থনা করি যেন সকলেই সুখে শান্তিতে জীবনের প্রতিটি সময় কাটাতে পারে। তাই নতুন বছরের এই দিনে নামাজ পড়ে আমরা সকলের জন্য দোয়া ও প্রার্থনা করি। এই দিনে নামাজ পড়ে সকলের কাছে আশীর্বাদ নিয়ে আমরা সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানাবো।

তাই সকলকে ইসলামিক ভাবে শুভেচ্ছা জানানোর জন্য আজকের এই অনুচ্ছেদে কিছু ইসলামিক শুভেচ্ছা বাণী শেয়ার করা হয়েছে। শ্রদ্ধেয় ব্যক্তিদের এবং অতি আপনজনদের হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা জানানোর জন্য আমরা এ সকল শুভেচ্ছা  শেয়ার করতে পারি।

সোনার গাছে হিরার পাতা
ভুলিও না আল্লাহর কথা
টাকা পয়সা কতকাল
জান্নাতে রবে চিরকাল
সাগরের মাঝখানে এক বুক পানি
আমার রব আল্লাহু ই জানি
নতুন বছরের শুভেচ্ছা…

হ্যাপি নিউ ইয়ারের ইসলামিক পোস্ট ২০২৪
হ্যাপি নিউ ইয়ারের ইসলামিক পোস্ট ২০২৪

Muslim Amar Naam
Quran Amar Jaan
Namaz Amar Gari
Jannat Amar Bari
Allah Amar Rob
Nobi Amar Sob
Islam Amar Dhormo
Ebadot Amar Kormo
Happy New Year ২০২৪

নামাজ সব সমস্যার সমধান
নামাজ সব রোগের প্রধানওষুধ
নামাজ নিজে পড়ুন
অন্যকে পড়ার জন্য তাগিদদিন
নামাজই আপনার আসলইনকাম
নামাজ বেহেস্তের চাবি
নতুন বছরের শুভ কামনা…

ফুল কে ভালবাসলে পাবে ঘ্রাণ
ইসলামকে ভালবাসলে পাবে সম্মান
রাসুল কে ভালবাসলে হবে আদর্শবান
আল্লাহ কে ভালবাসলে পাবে দুজাহান
নতুন বছরের শুভেচ্ছা…

Masjide Prothom Katare Jodi Fakir Bose
Take Uthanor Khomota
Kono Rajar Nei
Etai Islamer Sundorjo
Notun Bochorer Shuvo Kamona

**আমি তোমাকে কতটা ভালোবাসি তা কখনো বলা হয়নি। আজ একটা সুযোগ পেলাম। আরবি নববর্ষের এই দিনে আমি আপনাদের প্রতি আমার ভালোবাসা প্রকাশ করার এই সুযোগটি নিতে চাই।

**আকাশ এবং বাতাসের সাক্ষী, এই বিশেষ দিনে আমি তোমাকে অনেক ভালবাসি। শুভ আরবি নববর্ষ। সুন্দর হোক আপনার আগামীর জীবন।

**আমরা প্রায়ই বাবার সাথে খোলাখুলি কথা বলি না। বিশেষ উৎসব উপলক্ষে বাবাকে শুভেচ্ছা জানানো যেতে পারে। এমন উৎসব এসেছে। আরবি নববর্ষ উপলক্ষে একটি শুভেচ্ছা বার্তা পাঠিয়ে আপনি আপনার বাবাকে শুভেচ্ছা জানাতে পারেন।

হ্যাপি নিউ ইয়ারের ইসলামিক স্ট্যাটাস

সকলকে সম্মান প্রদর্শন করে সকলের জন্য দোয়া ও প্রার্থনা করে আমরা আল্লাহর কাছে ইবাদত করি। আমাদের নতুন বছর যেন সুখে শান্তিতে কাটে। পৃথিবীতে যেন শান্তি বর্ষিত হয়, হে আল্লাহ!

পৃথিবীতে করোনা মহামারীর পর যুদ্ধবিধ্বস্ত ও ধ্বংসলীলা হয়ে গোটা পৃথিবী উত্তপ্ত হয়ে গেছে। তাই এই পৃথিবীর শান্তি কামনায় আমরা নতুন বছরকে নতুন ভাবে আবিষ্কার করি। আমরা নতুন বছরে পৃথিবীর কল্যাণকর হয় এবং পদক্ষেপ গ্রহণ করি। সকলের জন্য আল্লাহর কাছে ইবাদত করে নামাজ পড়ি। আজকের এই অনুচ্ছেদে নতুন বছরের কিছু ইসলামিক স্ট্যাটাস শেয়ার করা হয়েছে। সকলকে শুভেচ্ছা জানানোর জন্য আপনি আপনার ফেসবুক প্রোফাইলে এ সকল ইসলামিক স্ট্যাটাস শেয়ার করতে পারবেন।

ফুল কে ভালবাসলে পাবে ঘ্রাণ
ইসলামকে ভালবাসলে পাবে সম্মান
রাসুল (সঃ) কে ভালবাসলে হবে আদর্শবান
আল্লাহ কে ভালবাসলে পাবে দুজাহান ।

একদিন সাদা কাপড় পড়ে,
যেতে হবে অন্ধকার কবরে ।
তোমার সব কিছু পড়ে রবে দুনিয়াতে ,
একটু ভাবো মরন কালে তোমার সাথে কি যাবে ?
তাই আল্লাহকে ভয় করো ।

আয় ছেলেরা, আয় মেয়েরা , নামাজ পড়তে যাই ।
রাস্তা ঘাটে বসে থেকে কোন লাভ নাই ।
৫ ওয়াক্ত নামাজ পড়লে ভালো হয় মন ।
এসো আমরা নামাজ পড়ে ধন্য করি জীবন ।

বিপদের সময়-
পৃথিবীর সব দরজা বন্ধ হয়ে গেলেও
আল্লাহ তায়ালার দরজা সব সময় খোলা থাকে ।

হ্যাপি নিউ ইয়ারের ইসলামিক ম্যাসেজ

মানুষ যখন নিজের শক্তির অহংকার করে তখন সে নিজের ভুলগুলোকে দেখতে পারেনা নিজেকে উপলব্ধি করতে পারে না। তাই নিজেকে নিজের পুরুষত্ব অহংকারকে তছনছ করে আসুন আমরা কল্যাণের জন্য কাজ করি। বছরে ই এমন প্রত্যয় নিয়ে আমরা আল্লাহর এবাদত করি। পৃথিবীতে যেন শান্তি বর্ষিত হয় পৃথিবীর সকল মানুষ যেন সুখে শান্তিতে বসবাস করতে পারে।

আজকের এই অনুচ্ছেদে নতুন বছরের ইসলামিক মেসেজ শেয়ার করা হয়েছে। আপনার আপনজনদের সাথে এ সকল মেসেজ শেয়ার করে আপনি শুভেচ্ছা জানাতে পারেন। সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য এ সকল ইসলামিক মেসেজ দেখলেই হয়তো কিছু সুন্দর সুন্দর শব্দে নতুন বছর শুরু হবে। তাই আমার এই পোস্ট থেকে আপনারা এ সকল ইসলামিক মেসেজ শেয়ার করতে পারেন।

1. আল্লাহ আপনাকে সবকিছুতে আশীর্বাদ করুন। তাকে হালাল উপায়ে জীবন যাপনের দান করুক। শুভ নব বর্ষ.

2. আল্লাহ আপনাকে ভালো ও মন্দের পার্থক্য বোঝার শক্তি দিন। আল্লাহ আপনাকে আপনার সব কাজে সফল করুন। শুভ আরবি নববর্ষ।

3. আল্লাহ আপনার ভবিষ্যত সহজ করে দিন। সর্বস্তরে সাফল্যের ব্যবস্থা করুন। আপনার আগামী দিন ভালো কাটুক। শুভ আরবি নববর্ষ।

4. আপনার জীবন সুন্দর এবং অবর্ণনীয় আনন্দে পূর্ণ হোক। এই বিশেষ দিনে আমি এই প্রার্থনা করি। আমি আপনাকে এবং আপনার পরিবারের সুস্বাস্থ্য এবং শুভ আরবি নববর্ষ কামনা করছি।

5. আপনার দুঃখ এবং হতাশা দূর করা হোক এবং নতুন জীবন হাসি এবং আনন্দে পূর্ণ হোক। সবাইকে সাথে থাকার উপহার দান করুন। ঈশ্বর তোমার মঙ্গল করুক. শুভ নব বর্ষ

হ্যাপি নিউ ইয়ারের ইসলামিক পোস্ট

নতুন বছরকে স্বাগতম জানানোর জন্য আমরা আমাদের ফেসবুক প্রোফাইলে অনেক পোস্ট শেয়ার করি। রাত বারোটার পরবর্তী সময়গুলোতে আমরা আমাদের প্রোফাইলে নানা ধরনের ছবি শেয়ার করি। আপনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। একজন ধর্মীয় মানুষ। আপনি ফেসবুক বা অন্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে একটিভ থাকলে অবশ্যই নতুন বছরকে স্বাগতম জানানোর জন্য পোস্ট শেয়ার করতে পারেন।

আল্লাহের কাছে ইবাদত করে নতুন বছরকে স্বাগতম জানিয়ে সকলের জন্য দোয়া ও প্রার্থনা করি। নতুন এই বছরকে স্মরণীয় করে রাখার জন্য এই সময় টুকে স্মরণীয় করার জন্য আমরা আমাদের ফেসবুক প্রোফাইলে ইসলামিক স্ট্যাটাস বা পোস্ট শেয়ার করতে পারি। আজকের এই অনুচ্ছেদে ইসলামিক পোস্ট শেয়ার করা হয়েছে।

1. পুরানো বছরের সমস্ত পাপ মুছে দিন এবং পুণ্য দিয়ে নতুন বছর পূর্ণ করুন। সারাজীবন শান্তির পথে চলার প্রতিজ্ঞা করুন।

2. শুভ নববর্ষ নতুন বছরের পবিত্রতায় পুরনো সব অপবিত্রতা কেটে যাক। সমস্ত পুরানো আবর্জনা পরিষ্কার করা যাক এবং সবকিছু সবুজে ভরে উঠুক।

3. অমাবস্যা, নতুন আলো

নতুন দিন কাটানো ভালো

নতুন দিনে, নতুন মুহূর্তে

নতুন ভাবে

সবাই জানুক নতুন আগমন,

শুভ হিজরী নববর্ষ।

হ্যাপি নিউ ইয়ারের ইসলামিক পোস্ট ২০২৪

4. সমস্ত হতাশা, কদর্যতা, অনুপলব্ধতা থেকে মুক্তি পান।

আপনার ইচ্ছা পূরণ হোক, আপনার স্বপ্ন পূরণ হোক। নতুন বছরের আগমনে নতুনভাবে ভাবতে শিখুন।

5. সবাইকে হিজরি নববর্ষের শুভেচ্ছা। নতুন আলোয় আলোকিত হয়ে সাফল্যে ভরে উঠুক সবার জীবন। প্রতিক্ষণ হাসি, আনন্দ এবং আরামে ভরে উঠুক।

আজকের এই অনুচ্ছেদে হ্যাপি নিউ ইয়ার এর ইসলামিক পোস্ট শেয়ার করা হয়েছে। নতুন বছর কে জানাই স্বাগতম। নতুন বছরের সকলকে জানাই নতুন বছরের শুভেচ্ছা। নতুন এই বছরে আল্লাহর এবাদত করে সকলের জন্য দোয়া ও প্রার্থনা করি। পৃথিবীর প্রত্যেকটি প্রাণী সুখে শান্তিতে এই পৃথিবীতে বসবাস করুক এই কামনা করি। আমরা সকলেই মিলে মিশ ে আগামী দিনগুলো ভালোভাবে চলতে পারি। সকলে যেন ধর্মীয়ভাবে আমাদের জীবনকে নির্বাহ করতে পারে। আশা করি সকলেই ভাল আছেন ভাল থাকবেন। আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *