পিকচার

হ্যাপি নিউ ইয়ার পিকচার ২০২৫

আসছে নতুন শিশু ছেড়ে দিতে হবে স্থান এই কথাটি সুকান্ত ভট্টাচার্যের এসেছেন নতুন শিশু অর্থাৎ এসেছে নতুন সময় তাই পুরাতন সবাইকে ভুলে গিয়ে আমাদেরকে নতুন কে নিয়ে বাঁচতে হবে। তাই নতুন সময় কে সৃজন করতে হবে সাফল্যমন্ডিতভাবে। দেশ ও জাতির সেবার উদ্দেশ্যে এবং নিজের ও পৃথিবীর উন্নতির জন্য কাজ করতে হবে।আজকের অনুচ্ছেদে হ্যাপি নিউ ইয়ার নিয়ে বিস্তারিত তথ্য শেয়ার করেছি। হ্যাপি নিউ ইয়ার এর আমরা শুভেচ্ছা জানানোর জন্য এবং হ্যাপি নিউ ইয়ার উইশ করার জন্য আমরা আমাদের ফেসবুক প্রোফাইলে নানা ধরনের পিকচার শেয়ার করি। আজকের এই অনুচ্ছেদে ফেসবুকের শেয়ারের জন্য নানা ধরনের হ্যাপি নিউ ইয়ার এর পিকচার শেয়ার করা হয়েছে।

ইরানের দেবতা জেনস দেবতার উদ্দেশ্যে শুরুর দিকে হ্যাপি নিউ ইয়ার পালন হয়েছিল। দেবতা জেনেসকে স্মরণ করার জন্য জর্জিয়ান ক্যালেন্ডার বছরের প্রথম দিনকে হ্যাপি নিউ ইয়ার বলে আখ্যায়িত করা হয়েছিল। তখন থেকেই ইংরেজি ক্যালেন্ডারের বছরের প্রথম মাসের প্রথম দিনে হ্যাপি নিউ ইয়ার পালন করা হয়। হ্যাপি নিউ ইয়ার পালন করার উদ্দেশ্য ও বর্তমান সময়ে আপনার পুরাতন সকল গ্লানি সকল দুঃখ ভুলে গিয়ে নতুন করে নতুন বছরের নতুন সফলতায় স্বপ্ন ও আশায় বুক বাধার প্রতিশ্রুতি নিয়ে শুরু করা। তাই নতুন বছরকে সাফল্যমন্ডিত করার জন্য বছরের প্রথম দিনে নানা উৎসব ও আনন্দমুখর পরিবেশের মধ্যে দিয়ে হ্যাপি নিউ ইয়ার পালন করা হয়।

হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার
হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার

হ্যাপি নিউ ইয়ার পালনের বিশ্বের সকল স্বাধীন দেশে সরকারিভাবে ছুটি ঘোষণা করা হয়েছে। বছরের প্রথম এই দিনকে প্রত্যেকটি দেশে নানা ভাবে উদযাপন করা হয়। বছরের প্রথম দিনের শুরুর সময় অর্থাৎ গত বছরের সর্বশেষ দিনের শেষ রাত এবং শুরুর বছরের প্রথম রাতে অর্থাৎ রাত ১২ঃ০০ টায় থার্টি ফার্স্ট নাইট হিসেবে পালন করে উদযাপন করা হয় নতুন বছরকে। রাত বারোটা থেকে শুরু হয় হ্যাপি নিউ ইয়ার পালনের নানা উৎসব ও আয়োজন। রাত বারোটা থেকেই আমরা আমাদের শুভাকাঙ্ক্ষী ভাই-বোন প্রিয়জনকে হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা জানাই।নানা ধরনের ফেসবুকে ক্যাপশন শেয়ার করে বা স্ট্যাটাস দিয়ে নতুন বছরকে স্বাগতম জানিয়ে শুভেচ্ছা জানাই। আজকের এই অনুচ্ছেদে নতুন বছরকে স্বাগতম জানিয়ে নানা ধরনের পিকচার শেয়ার করা হয়েছে আশা করি এ সকল পিকচার আপনাদের খুব ভালো লাগবে।

হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার

আসুক নতুন বছর আসুক নতুন স্বপ্ন শুরু করি নতুন ভাবে পথ চলা। দৃঢ় অঙ্গীকারবদ্ধ হই আগামীর পথ চলা যেন সুন্দর ও সাফল্যমন্ডিত হয়। বছরের এই প্রথম দিনকে আমরা নানাভাবে উদযাপন করি। বছরের প্রথম রাতের এবং আগের বছরের শেষ রাতে ফাস্ট নাইট অর্থাৎ রাত বারোটা নাগাদ থেকে আমরা শুরু করি নতুন নতুন বছর স্বাগতম জানানোর নানা ধরনের আয়োজন ও প্রস্তুতি। সারাদিকে আতশবাজি আলোয় আলোকিত হয়ে যায় সম্পূর্ণ আকাশ। স্বাগতম জানাই নতুন বছরকে। হ্যাপি নিউ ইয়ার এই রাতে নানা অনুষ্ঠান ও আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয়। কোথাও কোথাও মেলা বসে। happy new year এই রাতে ফানুস উড়িয়ে নতুন বছরকে স্বাগতম জানাই অনেকে। সারা আকাশ জুড়ে মানুষের প্রতিযোগিতা আলোকিত হয়ে যায় নতুন তারায় নতুন রঙে। স্বাগতম জানানো হয় নতুন বছরকে। আজকের এই অনুচ্ছেদে নতুন বছরের কিছু পিকচার শেয়ার করা হয়েছে। নতুন বছরকে স্বাগতম জানানোর জন্য আপনারা আপনাদের ফেসবুক প্রোফাইলে অবশ্যই এ সকল পিকচার শেয়ার করতে পারবেন। খুব সহজেই এখান থেকে আপনি আপনার পছন্দের মত পিকচার ডাউনলোড করতে পারবেন।

Related Articles
হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার
হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার

হ্যাপি নিউ ইয়ার কে শুভেচ্ছা জানানোর জন্য আমরা ২০২৫ সাল লিখে সুন্দর সুন্দর কিছু পিকচার শেয়ার করেছি আশা করি এ সকল পিকচার আপনাদের ভালো লাগবে।

হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার
হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার

মোমবাতি জ্বালিয়ে নতুন বছরকে স্বাগতম জানানোর কিছু পিকচার। নতুন বছরকে মোমবাতি স্বাগতম জানানো হয়। আলোকিত করা হয় চারপাশ। তাই মোমবাতি চালিয়ে নতুন বছরকে স্বাগতম জানানোর কিছু সুন্দর সুন্দর পিকচার শেয়ার করা হয়েছে।

হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার
হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার

আতশবাজি ফাটিয়ে আলোক ছটা য় নতুন বছরকে স্বাগতম জানানো হয়। নতুন বছরকে স্বাগতম জানানোর জন্য সেই দিন অনেকেই আতশবাজি উড়িয়ে নতুন বছরকে স্বাগতম জানায়। আতশবাজির ছবিসহ নতুন বছরকে স্বাগতম জানানোর জন্য আরও বিভিন্ন ধরনের ছবি শেয়ার করা হয়েছে।

হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার
হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার

অনেক দেশে ফানুস উড়িয়ে নতুন বছরকে স্বাগতম জানানো হয়। এই দিন আকাশে ফানসের ভিড়ে নতুন বছরকে আলোকিত করে দেয়। আকাশের দিকে তাকালে শুধু ফানুস আর ফানুস দেখা যায়। তাই মানুষ উড়ানো ছবিসহ নতুন বছরকে স্বাগতম জানানোর কিছু পিকচার শেয়ার করা হয়েছে।

হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার
হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার

ফুল সাজিয়ে নতুন বছরকে স্বাগতম জানানো হয়। ফুল দিয়ে নতুন বছরের সাল কে লিখে স্বাগতম জানানো হয় নতুন বছরকে। গোলাপ ফুল ছাড়াও নানা ধরনের ফুল দিয়ে অক্ষরগুলো সুন্দর করে সাজিয়ে নতুন বছরকে সাজানো হয় এবং স্বাগতম জানায়। তাই নতুন বছরকে ফুল দিয়ে সাজানোর কিছু পিকচার আজকের এই অনুচ্ছেদে শেয়ার করা হয়েছে।

হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার
হ্যাপি নিউ ইয়ার ২০২৫ পিকচার

এ ছাড়া নানা ধরনের ডিজাইনে সুন্দর করে আর্টিস্টদের আর্ট করা ছবিতে নতুন বছরকে স্বাগতম জানানো হয়। নতুন আঙ্গিকে নতুন ডিজাইনের কিছু ছবি শেয়ার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *