স্ট্যাটাস

হ্যাপি নিউ ইয়ার ২০২৫ শুভেচ্ছা বার্তা

পুরাতন বছর কে বাই বাই জানিয়ে নতুন বছরকে জানাই শুভেচ্ছা। নতুন বছরে নতুন সকল পরিকল্পনা নতুন সকল চিন্তা নতুন সব স্বপ্ন নিয়ে সাজিয়ে দেবো এই নতুন বছর। তাই নতুন বছরকে ঘিরে প্রচুর উত্তেজনা। নতুন বছরকে শুভেচ্ছা জানানোর জন্য আমরা বিভিন্ন ধরনের উৎসবের আয়োজন করে নতুন বছরকে পালন করি। তাই আজকের এই অনুচ্ছেদে নতুন বছরের সুন্দর সুন্দর কিছু শুভেচ্ছা বাণী শেয়ার করা হয়েছে।

পুরাতন সকল গ্লানি ভুলে আসুন নতুনভাবে নতুন স্বপ্নে বুক বাঁধি। নতুনভাবে আবারও স্বপ্ন নিয়ে যাত্রা শুরু করি নতুন বছরের। তাই আমরা পুরাতন বছরকে ভুলে গিয়ে পুরাতন বছর থেকে শিক্ষা নিয়ে নতুন বছরকে করি উন্মোচন। নতুন বছরকে করে আলিঙ্গন। স্বপ্ন বিভোর হয়ে যায় বাস্তবায়নে পরিশ্রমী হই এবং সাফল্যমণ্ডিত করে আমাদের এই জীবন। তাই নতুন বছরকে ঘিরে রয়েছে খুব উত্তেজনা এবং নতুন সকল পরিকল্পনা ও পদক্ষেপ।

পুরনো বছরের সকল কলঙ্ক মুছে দিয়ে নতুন বছরে আমরা পাব সাফল্য। তাই নতুন এই বছরকে শুভেচ্ছা জানিয়ে আসুন আমরা আবারও পথ চলার শুরু করি আলোকিত হোক আমাদের সকলেরই জীবন। নতুন বছরে ভাই বোন আত্মীয়-স্বজন পিতা-মাতা ও শুভাকাঙ্ক্ষীদের সাথে আমরা এই নতুন বছরের প্রথম দিনটি সকলের সাথে নানা উৎসব ও আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করি। নতুন বছরে প্রিয় বন্ধু ভাই বোন ও আপনজনদেরকে শুভেচ্ছা জানানোর জন্য আমরা ফেসবুক বা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেই নানা ধরনের শুভেচ্ছা স্ট্যাটাস উক্তি বা বাণী শেয়ার করি। আজকের এই অনুচ্ছেদে প্রিয়জনদেরকে নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য আমরা কিছু শুভেচ্ছা বাণী শেয়ার করেছি।

হ্যাপি নিউ ইয়ার ২০২৫ শুভেচ্ছা বাণী

নতুন বছরের সকল গ্লানি ভুলে গিয়ে আমরা জীবনকে নতুন দিশায় নিয়ে যাই। তাই নতুন দিশায় এই নতুন বছরে নতুন নতুন সকল পদক্ষেপ গ্রহণ করে জীবনকে আলোকিত করি। নতুন বছরে সকলের জন্য প্রার্থনা করে নতুন বছরের শুভেচ্ছা জানাই। মহান সৃষ্টিকর্তার প্রার্থনা করি এই পৃথিবীর যাদের মঙ্গল ও সুখকর হয় এরই আশায় সৃষ্টিকর্তার প্রার্থনা করি। করো না মহামারী এরপরে পৃথিবীতে যুদ্ধ খেলা শেষ হয়ে পৃথিবী যেন একটি সুন্দর শান্তিপূর্ণ বসবাসযোগ্য গ্রহে পরিণত হয়।

Related Articles

পৃথিবী নামক এই গ্রহের সকল মানুষ যেন সুখে শান্তিতে থাকে এরই প্রত্যয় করি। তাই নতুন বছরের সকলকে জানাই নতুন বছরের শুভেচ্ছা। নতুন বছরে আমরা প্রথম দিনটিকে উদযাপন করার জন্য নানা ধরনের আয়োজন করি।

নতুন বছরে বিভিন্ন দেশে বিভিন্ন রকমের উৎসব করা হয় কোন কোন দেশে মোমবাতি জ্বালিয়ে এই দিনটি পালন করে। কেউ কেউ আকাশে ফানু সরিয়ে কেউ কেউ রাতভর পার্টি গান বাজনা করে কেউ কেউ পারিবারিক নৈশ্য ভজন করে এই দিনটি নানা আনন্দের মধ্যে দিয়ে পালন করে। এই দিনে একে অপরকে শুভেচ্ছা জানাই।

তাই আপনিও শুভেচ্ছা জানানোর জন্য অনলাইনে হয়তো শুভেচ্ছা বাণী খুজতেছেন। এই অনুচ্ছেদে আপনাদের জন্য সুন্দর সুন্দর কিছু শুভেচ্ছা বাণী শেয়ার করা হয়েছে। এ সকল বাণী আপনারা সহজেই ডাউনলোড করতে পারবেন।

“নতুন বছরের নতুন যাপন যেন সুখ আর শান্তিময় হয়, এই কামনায় তোমাকে জানাই হ্যাপি নিউ ইয়ার।”

>> “চিরকুটে লিখে দিলাম নিউ ইয়ার এর নাম, বন্ধু তুমি গ্রহণ করো তোমার প্রতি আমার টান।”

>> “জেগে উঠুক মনে নতুন স্বপ্ন, দূর করে সকল দুঃখ। নতুন কে বরণ করো, সকল ইচ্ছা পূরণ করো। হ্যাপি নিউ ইয়ার ২০২৫।”

>> “নতুন বছরের নতুন দিন, মন থেকে শুভেচ্ছা নিন। হতাশা গুলো ঝেড়ে ফেলুন, নতুন কিছু স্বপ্ন গড়ুন। নতুন বছর নতুন আশা, রইলো অনেক ভালোবাসা। হ্যাপি নিউ ইয়ার ২০২৫।”

>> “মুছে দিতে সকল গ্লানি, নতুন বছর আসছে জানি; সুখি ছিলে সুখি হও। মনের কথা খুলে কও। হ্যাপি নিউ ইয়ার ২০২৫।”

>> “নতুন আলোয় নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর। অতীতের হলো মরণ, নতুনকে চলো করি বরণ!! পুরোনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমায় জানাই হ্যাপি নিউ ইয়ার এর প্রীতি।”

>> নতুন বছর, নতুন সাজ। শুরু করো সকল কাজ। মিষ্টি মন, মিষ্টি হাসি। তোমায় জানাই শুভেচ্ছা রাশি রাশি। হ্যাপি নিউ ইয়ার ২০২৫।

“নতুন বছর নতুন আলো, বন্ধুরা সব কই গেলো?
স্বপ্নরা সব ডানা মেলে, ২০২৫ ঘরে এলো।
দুঃখ গুলো চল যাই ভুলে, যাতে সুখের সন্ধান মেলে।
তুই, আমি সবাই মিলে একসাথে ২০২৫ দেব পাড়ি।
হ্যাপি নিউ ইয়ার!”

>> “সূর্য বিলিয়ে যায় আলো, তোমরা সবাই থাকো ভালো। চাঁদ ছড়ায় জ্যোৎস্না, তোমাদের প্রতি রইলো শুভ কামনা। হ্যাপি নিউ ইয়ার ২০২৫!”

>> “করোনা মহামারি, নতুন বছরে নিল ছুটি। এই খুশিতে চলো বুনি, নতুন নতুন স্বপ্ন কুঁড়ি। হ্যাপি নিউ ইয়ার ২০২৫!

হ্যাপি নিউ ইয়ারের ইসলামিক শুভেচ্ছা বার্তা

মহান আল্লাহতালা এই পৃথিবী সৃষ্টি করেছেন। এই পৃথিবীর প্রত্যেকটি মানুষ যেন সুখে শান্তিতে থাকে এ পৃথিবী যেন বসবাসের উপযোগ্য এবং মঙ্গল কর হয় তার জন্য আমরা বছর প্রথম দিনই মহান আল্লাহতালার কাছে প্রার্থনা জানাই। আল্লাহতালার এবাদত করে এই পৃথিবীর সকল প্রাণীর মঙ্গল হয় এরই দোয়া চাই।

এই দিনে নানা ধরনের অনুষ্ঠান ও উৎসবের মধ্যে দিয়ে পালন করা হয়। ধর্মীয়ভাবে এই দিনটিতে আল্লাহর এবাদত করে পথ চলা শুরু হয়। তাই এই দিনে আপনজনদের সাথে শুভেচ্ছা বাণী শেয়ার করে শুভেচ্ছা জানানো হয়। আজকের এই অনুচ্ছেদে সুন্দর সুন্দর কিছু ইসলামিক শুভেচ্ছা বার্তা শেয়ার করা হয়েছে। আপনারা এ সকল শুভেচ্ছা বার্তা শেয়ার করতে পারবেন।

সোনার গাছে হিরার পাতা
ভুলিও না আল্লাহর কথা
টাকা পয়সা কতকাল
জান্নাতে রবে চিরকাল
সাগরের মাঝখানে এক বুক পানি
আমার রব আল্লাহু ই জানি
নতুন বছরের শুভেচ্ছা…

নামাজ সব সমস্যার সমধান
নামাজ সব রোগের প্রধানওষুধ
নামাজ নিজে পড়ুন
অন্যকে পড়ার জন্য তাগিদদিন
নামাজই আপনার আসলইনকাম
নামাজ বেহেস্তের চাবি
নতুন বছরের শুভ কামনা…

ফুল কে ভালবাসলে পাবে ঘ্রাণ
ইসলামকে ভালবাসলে পাবে সম্মান
রাসুল কে ভালবাসলে হবে আদর্শবান
আল্লাহ কে ভালবাসলে পাবে দুজাহান
নতুন বছরের শুভেচ্ছা…

দেখতে চাই স্বপ্ন
থাকতে চাই মগ্ন
হতে চাই কবি
লিখব আমি সবি
বাসতে চাই ভালো
জ্বালাতে চাই ইসলামের আলো…

মানুষের মধ্যে যখন শক্তির অহংকার দেখা দেয়
তখন সে নিজের ভুল গুলোকেও দুরদর্শিতা মনে করে
আর নিজের উপলব্ধি ব্যতিক্রম
কোন কথা শুনতে পছন্দ করেনা…

পৃথিবীতে যা কিছু করবা কর
কিন্তু নামাজ বাদ দিও না
কারন নামাজ তোমাকে
সব বিপদ থেকে রক্ষা করবে
নতুন বছরের শুভেচ্ছা…

বন্ধুদের জন্য হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা

জীবনের চলার পথে বন্ধুদের সাথে আমাদের জীবন ভাগাভাগি করে নেয়া হয়। সুখ দুঃখ হাসি কান্না সবকিছু শেয়ার করা হয় প্রিয় বন্ধুর সাথে। প্রিয় বন্ধুর সাথে বছরের প্রথম দিনটি নানা উৎসব ও আয়োজনের মধ্যে দিয়ে পালন করা হয়। এই দিনে বন্ধুদের সাথে কথা ঘুরতে যাওয়া কোন অনুষ্ঠানে উপস্থিত থাকা বা নানান রকমের আনন্দ ও ইভেন্টের মধ্যে এই দিনটি উদযাপন করা হয়।

বছরেরর প্রথম দিনে বন্ধুদের উপস্থিতি অনেক বেশি গুরুত্বপূর্ণ। বন্ধুদের সাথে দেখা হওয়া তাদের সাথে কথা হওয়া ঘুরতে যাওয়া সবকিছুই যেন রোমাঞ্চকর। বছরের প্রথম দিন বন্ধুদের সাথে নানা চাঞ্চল্যকর ঘটনার মধ্যে দিয়ে দিনটি উদযাপন করি। আজকের এই অনুচ্ছেদে প্রিয় বন্ধুদেরকে নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য কিছু শুভেচ্ছা বার্তা শেয়ার করা হয়েছে।

  1. তারকারা অনেক, তবে চাঁদটি এক, বন্ধুরা অনেক তবে প্রিয়তম সেই, যাকে আমি আজকের রাত্রে নতুন বছরের আগমনের মতো কামনা করছি! তোমাকে নতুন বছরের শুভেচ্ছা!
  2. বন্ধুত্বের উপহারটি সারা বছর আপনার হৃদয়ে ঝলমল হয়ে উঠুক আপনার প্রিয়জনের মধ্যে এই ঘনিষ্ঠতার যাদু ছড়িয়ে দিন, শুভ নববর্ষ আমার বন্ধু!
  3. আপনার চারপাশে থাকা, প্রতিটি মুহূর্ত আমার জন্য বিশেষ হয়ে ওঠে এবং আমি আপনাকে ভবিষ্যতের জন্য শুভ কামনা করি। আপনাকে এবং আপনার পরিবারকে নতুন বছরের শুভকামনা।
  4. আমাদের বন্ধুত্ব সদা প্রফুল্ল। এই সমস্ত বছর আমার সাথে থাকার জন্য ধন্যবাদ। আপনাকে পরের বছর সমস্ত আনন্দ এবং সুখ কামনা করি।
  5. নতুন বছরটি বন্ধুদের উদযাপন গত বছরের মুহুর্তগুলি মনে রাখতে এবং একসাথে নতুন বছরকে স্বাগত জানাতে। শুভ নব বর্ষ!

অর্ধাঙ্গিকে নতুন বছরের শুভেচ্ছা

জীবনে চলার পথে জীবনকে একটা সময় গিয়ে শূন্যতা পূরণ করার জন্য আমাদের জীবনসঙ্গী প্রয়োজন হয়। জীবনসঙ্গের সাথে শারীরিক মানসিক পুরো জীবনের সকল বিষয়গুলি ভাগাভাগি করা হয়। সুখে দুখে বিপদে আপদে একজন আরেকজনের পাশে থাকি।

বছরের প্রথম দিন জীবনসঙ্গীর কাছে একটি নতুন ভাবে নতুন পদক্ষেপ নিয়ে দুজনে দুজনের পরিকল্পনা শেয়ার করে জীবন নির্বাহ করার জন্য নতুন ভাবে শুরু করা হয়। মাসের প্রথম দিনই আপনার স্ত্রীকে প্রথম দিনের শুভেচ্ছা জানানোর জন্য আপনি মোবাইল অথবা অনলাইনে বা সরাসরি শুভেচ্ছা জানাতে পারেন।

নতুন বছরে প্রিয় তোমাকে শুভেচ্ছা জানানোর জন্য হয়তো এক গোছা গোলাপ ফুল নিয়ে নতুন বছরের শুভেচ্ছা জানাতে পারেন। নতুন বছরে স্ত্রী বা সহধর্মীর সাথে আপনি আপনাদের পরবর্তী পদক্ষেপ শেয়ার করে নতুন ভাবে জীবন চলার জন্য নতুন সকল পদক্ষেপ নিয়ে আলোচনা করতে পারেন। তাই আজকের এই অনুচ্ছেদে নতুন বছরে প্রিয়তমা প্রিয় অর্ধাঙ্গী বা স্ত্রীকে শুভেচ্ছা জানানোর জন্য সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা শেয়ার করা হয়েছে।

  • আমাদের বিবাহিত জীবন আমার কাছে রূপকথার গল্পের মতো। আপনি কোথাও থেকে এসেছেন এবং আশ্চর্যজনকভাবে আমার জীবনকে সুন্দর করে তোলেন। আমি আপনার হাতটি ধরে এই সুন্দর জীবনের যাত্রা করতে চাই wish শুভ নববর্ষ আমার প্রিয়তম।
  • তোমার প্রতি আমার ভালবাসা কখনই ম্লান হচ্ছে না। এটি সময়ের সাথে আরও শক্তিশালী হবে। উষ্ণ নববর্ষ সেই নারীকে শুভেচ্ছা জানায় যিনি আমার জীবন। আমার পক্ষে সর্বদা সেখানে থাকার জন্য এবং আমার জীবনকে আলোকিত করার জন্য ধন্যবাদ।
  • চাঁদ না থাকলে আমাকে গাইড করুন, বন্ধু না থাকলে আমাকে সমর্থন করুন। আমি হারিয়ে গেলে আমাকে ধরে রাখো, তোমার মতো সবসময় আমাকে ভালবাসো। বিশ্বের সেরা স্ত্রীর কাছে একটি শুভ নববর্ষ ২০২৩ কামনা করছি।
  • আমার মহিলার জন্য তাই গর্বিত। আপনি এই জীবনে যে কেউ থাকতে পারে সেরা অংশীদার। শুভ নববর্ষ, আমার সুন্দর ভালবাসা।
  • কত বছর কেটে গেল, আরও কত বছর আসুক না কেন, আমি সর্বদা আমার প্রতিটি দিনকে আপনার সাথে কাটাতে পছন্দ করব। আমি তোমায় ভালোবাসি. শুভ নব বর্ষ!

পিতা মাতা কে নতুন বছরের শুভেচ্ছা বার্তা

বছরের প্রত্যেকটি দিন যাদের কাছে পাওয়া তারা হলো আমাদের পিতা মাতা। পিতা-মাতার কাছেই আমরা পেয়েছি এই পৃথিবীর আলো। আজ পিতা মাতার জন্যই আমরা পৃথিবীর এই সুন্দর আলো সুন্দরী প্রকৃতিকে উপভোগ করতে পারছি। তাই বেঁচে থাকার প্রত্যেকটি দিন প্রত্যেকটি সময় পিতা-মাতাকে জানাই শুভেচ্ছা।

পিতা-মাতা কে নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য আমরা বিভিন্ন ধরনের শুভেচ্ছা বার্তা বাক্য শেয়ার করতে পারি। আজকের এই অনুচ্ছেদে পিতা-মাতাকে শুভেচ্ছা জানানোর জন্য সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা শেয়ার করা হয়েছে।

  1. আমি আপনার জন্য আমার হৃদয়ে কতটা ভালোবাসা রেখেছি তা আমি কখনও প্রকাশ করতে পারি নি তবে আমি আমার মা ও বাবার প্রতি আমার শ্রদ্ধা ও ভালবাসার কথা জানাতে ২০২৫ সালের প্রতিটি সম্ভাব্য মুহুর্তটি গ্রহণ করতে চাই।
  2. যতবার আমি হাঁটুতে নামি ততবার আপনি আমাকে তুলে ধরে সর্বদা উত্সাহিত করেন। আপনারা আমার জন্য অনুপ্রেরণা, আপনাকে শুভ নববর্ষের শুভেচ্ছায়।
  3. শিশুরা তাদের প্রবীণদের কথা শুনে খুব ভাল হয় নি, তবে তারা কখনও তাদের অনুকরণ করতে ব্যর্থ হয় নি।
  4. একজন পিতা-মাতা তার সন্তানদের যে উত্তম উত্তরাধিকার দিতে পারে তা হ’ল প্রতিদিন তার কয়েক মিনিটের সময়।
  5.  আমার বাবাকে শুভ এবং সমৃদ্ধ নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছি। আমি একটি ভোজ এবং আনন্দ উদযাপনে আপনার সাথে নতুন বছর উদযাপনের অপেক্ষায় রয়েছি।

প্রিয়জনদের জন্য হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা বার্তা

নতুন বছরে পুরাতন সকল জরাজীর্ণ সকল অহংকার সকল ক্লান্তি ভুলে গিয়ে নতুন ভাবে নতুন বছরের পথ চলা শুরু করি। নতুন বছরে প্রতিটি পদক্ষেপ সাফল্যমন্ডিত হোক এই প্রার্থনা করি। নতুন বছরের প্রথম দিনে প্রিয়জনদেরকে নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য আমরা বিভিন্ন ধরনের শুভেচ্ছা বার্তা শেয়ার করতে পারি।

প্রিয়জনদের সাথে নানা উৎসব ও আয়োজনের মধ্যে দিয়ে নতুন বছর উদযাপন করা হয়। ঘুম থেকে জেগে আমাদের প্রিয়জনদেরকে শুভেচ্ছা বার্তা শেয়ার করলে তাদের চোখের কিছু সুন্দর সুন্দর বার্তা দিয়ে শুরু হবে এই প্রথম দিনটি। তাই প্রিয়জনকে অনলাইনে ফেসবুকে সুন্দর সুন্দর বার্তা শেয়ার করে আমরা প্রথম তিনি শুভেচ্ছা জানাতে পারি। আজকের এই অনুচ্ছেদে প্রিয়জনদেরকে শুভেচ্ছা জানানোর জন্য সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা শেয়ার করা হয়েছে।

নীল আাকশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে,
রংধনুর রঙে লিখে, দক্ষিণা বাতাসকে দিয়ে আমার মনের কথা পাঠালাম।
হ্যাপি নিউ ইয়ার ২০২৫

মুছে দিতে সকল গ্লানি, নতুন বছর আসছে জানি;
সুখি ছিলে সুখি হও। আর শুভ হোক নতুন বছর,
হ্যাপি নিউ ইয়ার ২০২৫

নতুন আলো নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর। অতিতের হলো মরণ, নতুন কে করো বরন!! পুরনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমাকে জানাই, হ্যাপি নিউ ইয়ারের প্রীতি। হ্যাপি নিউ ইয়ার ২০২৫

স্বপ্ন সাজাও রঙের মেলায় , জীবন সাজাও রঙের ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সবে নতুন গানে। হ্যাপি নিউ ইয়ার ২০২৫

স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাষাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জাগাও প্রানে, খুজে নাও বাঁচার মানে। সবাই কে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার ২০২৫

হে নতুন সূর্য, ভুলিয়ে দাও, আছে যত দূঃখ বেদনা।তোমার সোনালি আলোয়। হে নতুন সকাল, উড়িয়ে নিয়ে যাও, না পাওয়ার বেদনা। তোমার স্নিগ্ধ হাওয়ায়। হে নতুন বছর, তুমি নিয়ে এসো সুখ-আশা-স্বপ্ন আর ভালবাসার অফুরন্তঝুরি লয়ে। নতুনবছরের শুভেচ্ছা ২০২৫

বছর শেষে ঝরা পাতা বলল উড়ে এসে, একটি বছর পেরিয়ে গেল হাওয়ার সাথে ভেসে। নতুন বছর এসেছে, তাকে যত্ন করে রেখো, সপ্ন গুলো সত্যি করে খুব ভাল থেকো।

লাইফ কে সুন্দর করো। মন কে ফ্রেশ করো। হৃদয়কে কে নরম করো। টাইম কে ইউস করো। লাভ কে মিস কর। বন্ধু কে এসএমএস করো। হ্যাপি নিউ ইয়ারকে ওয়েলকাম কর।

ঝরা পাতার মত ঝরে যাচ্ছে২৪, তো কি হয়েছে? বাকি “২৫” তো ঠিক আছে, আর “২৫” ঝরে গিয়ে নতুন পাতা আসছে “২৫। “২০২৪কে বিদায় দাও “২০২৫ কে স্বাগত জানাও।

আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ। আমাদের এই পোস্টগুলো মনোযোগ সহকারে পড়লে আপনি অনেক তথ্য পেয়ে যাবেন। নতুন বছরে সকলকে জানাই নতুন বছরের শুভেচ্ছা। নতুন বছরে পথ চলা হোক সুগম জীবন হোক আলোকিত। সকলেই সুস্থ থাকবেন ভালো থাকবেন। সকলেরই জন্য রইল শুভকামনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *