স্ট্যাটাস

হ্যাপি নিউ ইয়ার ২০২৫ শুভেচ্ছা স্ট্যাটাস

নতুন কি আগমন করে নতুন স্বপ্ন নতুন আশা আকাঙ্ক্ষা এবং নতুন ভাবে পথ চলার দৃঢ় প্রতিজ্ঞা নিয়ে নতুন বছরকে স্বাগতম জানানো হয়। সকল নেতিবাচক মনোভাবকে দূর করে ইতিবাচক মনোভাবে বহিঃপ্রকাশ ঘটে ই হ্যাপি নিউ ইয়ার কে স্বাগতম জানানো হয়। আজকের এই অনুচ্ছেদে হ্যাপি নিউ ইয়ার ২০২৫ এর কিছু শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

নানা প্রকৃতির মধ্যে দিয়ে নতুন সালকে বরণের জন্য না না প্রকৃতির মধ্যে দিয়ে সময় কাটতেছে। নতুন সালকে বরণের জন্য আমরা নানা ধরনের ইভেন্ট অনুষ্ঠান ও নানা ধরনের প্রোগ্রামের আয়োজন করি। নতুন সালকে শুভেচ্ছা জানানোর জন্য আমরা গান বাজনা হানুস উড়ানো মোমবাতি প্রজ্বলন থেকে শুরু করে নানা ধরনের আয়োজনের মধ্যে দিয়ে দিনটিকে স্বাগতম জানাই।

পুরাতন সালকে বিদায় জানানোর জন্য ফার্স্ট নাইট উদযাপন করে রাত বারোটার দিকে নতুন সালকে আগমনে আমরা আতশবাজি ফাটিয়ে নতুন সালকে আলোয় আলোকিত করে স্বাগতম জানাই। কামনা করি নতুন সালের প্রত্যেকটি পথ চলা যেন সাফল্যমন্ডিতভাবে সামনের দিকে এগিয়ে যায়।

জীবনে যেন শান্তি সুখ নেমে আসে। একে আশাবাদী দৃষ্টিভঙ্গি নিয়ে নতুন সালকে বরণ করা হয়। পুরাতন খোপকে ভুলে গিয়ে সকল শত্রুতা অবসান ঘটিয়ে সকলের সাথে বন্ধুত্ব মনোভাব বজায় রেখে নতুন ভাবে পথ চলার জন্য স্বাগতম জানাই হ্যাপি নিউ ইয়ার। আজকের এই অনুচ্ছেদে হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

Related Articles

হ্যাপি নিউ ইয়ার ২০২৫ ওভারভিউ

পুরাতন বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগতম জানানোর জন্য আমরা নানা ধরনের বার্তা ফেসবুকে শেয়ার করি। আগের বছরের সময়গুলোকে প্রতিলিপি করে নতুন ধারণায় নতুনভাবে পথ চলার সুযোগ তৈরি করে দেয় একটি নতুন বছর। জীবনে ইতিবাচকভাবে পথ চলার জন্য নতুন বছর নতুন পদক্ষেপ নতুন পরিকল্পনা নিয়ে নতুন ভাবে যাত্রা শুরু করার একটি উদ্যম যোগায়।

আপনার শুভেচ্ছা বাণী আপনার প্রিয়জনদের সাথে শেয়ার করবেন। এ সকল শুভেচ্ছা প্রাণীর সুন্দর সুন্দর শব্দগুলো দিয়েই যেন প্রিয়জনদের নতুন বছর শুরু হয়। facebook বা অন্যান্য যোগাযোগ মাধ্যমগুলোতে আমরা নানা ধরনের ফেসবুক স্ট্যাটাস শেয়ার করি।

জানুয়ারী 1, 2023
নববর্ষের দিন 2023, 2024, 2025, 2026
তারিখ ছুটির দিন দিন
জানুয়ারী 1, 2023 নববর্ষের দিন 2023 রবিবার
জানুয়ারী 1, 2024 নববর্ষের দিন 2024 সোমবার
জানুয়ারী 1, 2025 নববর্ষের দিন 2025 বুধবার
জানুয়ারী 1, 2026 নববর্ষের দিন 2026 বৃহস্পতিবার

হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা স্ট্যাটাস

নতুন বছর নতুন ভাবে নিজেকে সাজিয়ে পথ চলার জন্য নতুন আগ্রহ জন্ম নেয়। নতুন বছরকে স্বাগতম জানিয়ে পুরাতন বছরের সকল গ্লানি ভুলে গিয়ে নতুনভাবে পথ চলার আগ্রহ বৃদ্ধি পায়। তাই পুরাতন বছরের সকল পুরনো স্মৃতিকে স্মরণ করে নতুনভাবে সুন্দর ও স্বপ্নময় ভবিষ্যৎ তৈরি করার লক্ষ্যে পথ চলা শুরু হয়।

তাই নতুন বছরকে শুভেচ্ছা জানানোর জন্য আমরা ফেসবুক বা অন্যান্য সামাজিক মাধ্যম গুলোতে নতুন বছরকে স্বাগতম জানানোর শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করি। এই সকল স্ট্যাটাস আমাদের প্রিয়জনদের শুভেচ্ছা জানানোর জন্য শেয়ার করি। মা বাবা ভাই বোন আত্মীয়-স্বজন বা আমাদের শুভাকাঙ্ক্ষীদের নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য আমরা ফেসবুকে স্ট্যাটাস শেয়ার করি। এই অনুচ্ছেদের নিচে কিছু শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

  1. যতক্ষণ না প্রতিটি পুরনো বছর পরে নতুন বছর আসবে ততক্ষণ আমি তোমাকে ভালবাসতে চাই। আমি সর্বদা এবং চিরকাল আপনার সাথে থাকতে চাই। শুভ নববর্ষ প্রিয়তম!
  2. আমি আপনার সাথে একটি দুর্দান্ত বছর কাটিয়েছি। আমি আপনার সাথে আমার বাকী জীবন অতিবাহিত করার অপেক্ষায় রয়েছি শুভ নববর্ষ আমার ভালোবাসা!
  3. আমার জন্য প্রতি একক বছর বিশেষ করে তোলার জন্য আপনাকে ধন্যবাদ। চমক দিয়ে ভরা নতুন বছরের শুভেচ্ছা!
  4. আমরা একসাথে কাটিয়েছি এমন অন্য বছরের চিয়ার্স, অন্য বছর আমরা একসাথে কাটিয়ে দেব শুভ নব বর্ষ!
  5. আমার হৃদয় সব এই নববর্ষের আগের আপনার। এটি সত্যিকারের ভালবাসা হিসাবে হিসাবে মূল্যবান হতে পারে। শুভ নববর্ষ আমার ভালোবাসা.
  6. আমরা একসাথে যে বছরগুলি কাটিয়েছি সে সম্পর্কে আমার কোনও আফসোস নেই। আপনি একটি ধন যা বছরের সাথে সাথে আরও মূল্যবান হয়ে ওঠে।
  7. এই আনন্দময় সময়টি আমাদের জীবনকালের সবচেয়ে সুন্দর যাত্রার সূচনা হোক। সুখের বন্দরটি এখনও নিশ্চিত নয়। শুভ নব বর্ষ!
  8. | নতুন বছরে সবসময় যেন তোমার মন ভরে থাকে অনেক অনেক আনন্দে। তোমার হাসি অক্ষয় হোক।
  9. আরও অনেক প্রেমিক আসুক তোর জীবনে। নতুন বছরে এর থেকে বেশি কী চাইতে পারি বল? হ্যাপি নিউ ইয়ার (Happy New year 2025)।

ন্ধুদের জন্য হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা স্ট্যাটাস

আমাদের প্রাণপ্রিয় বন্ধুদের জন্য হ্যাপি নিউ ইয়ারে শুভেচ্ছা জানানো হয়। বছরের শুরু দিনকে স্বাগতম জানিয়ে বন্ধুদের সাথে এই দিনটি নানা উৎসব ও আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হয়। বন্ধুদেরকে এই দিনে শুভেচ্ছা জানানোর জন্য আমরা ফেসবুক বা মোবাইলে এসএমএস এর মাধ্যমে শুভেচ্ছা জানাই। নতুন বছরের নতুন পদক্ষেপ যেন বন্ধুদের শুভ এবং সফলভাবে এগিয়ে যায় এই কামনা করি। বন্ধুদের জন্য আজকের এই অনুচ্ছেদে কিছু ফেসবুক স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

  • নতুন সংসার জমিয়ে তোল। নতুন বছরে এটাই আমার উইশ।
  •  অ্যাডমায়ারের সংখ্যা তো বেড়েই চলেছে। নতুন বছরে শর্ট লিস্ট করে ফেল।
  • পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম, বন্ধু তুমি উড়ে দেখ পাবে সুখের ঘ্রাণ।
  • পুরনো বছরটা তোর যত খারাপই কাটুক না কেন, নতুন বছর তোর জীবনে সব আনন্দ নিয়ে আসবে।
  • ব্যাটারি লো, নেটওয়ার্ক বিজি, কল ওয়েটিং, মিস’ড কল, নো আন্সার, মেমরি ফুল, ব্যালেন্স জিরো, এই সব কিছুর আগে তোকে জানাই হ্যাপি নিউ ইয়ার।
  • ভুলকে আজ দাও ছুটি, বিবাদকে আজ দাও বিদায়।  মনকে আজ শুদ্ধ কর, শত্রুকে আজ বন্ধু কর। হ্যাপি নিউ ইয়ার।
  • মুছে যাক সকল কলুষতা। শান্তির বার্তা নীল খামে পাঠালাম। সুদিনের সুবাতাস তোমায় দিলাম।
  • মনের গভীর থেকে তোর জন্য নতুন বছরের শুরুর অনেক অনেক শুভেচ্ছা…। ভাল থাকিস।

ভালোবাসার মানুষের জন্য হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা স্ট্যাটাস

নতুন বছরকে স্বাগতম জানিয়ে পুরাতন বছরের সকল গ্লানি কে ভুলে গিয়ে ভালবাসার মানুষকে নিয়ে নতুন বছরের নতুন স্বপ্নে সাজিয়ে স্বাগতম জানানো হয় নতুন বছরকে। ভালোবাসার মানুষকে তাই নতুন বছরের শুভেচ্ছা জানানো হয়। এই দিন প্রিয় মানুষের সাথে সম্পূর্ণ বছরের শুভ পরিকল্পনাগুলো শেয়ার করা হয়।

বছরগুলো যেন সুন্দর এবং সাফল্যমন্ডিত হয় এ নিয়ে প্রিয় মানুষের সাথে নানা কথা নানা ধরনের উক্তি শেয়ার করা হয়। আজকে প্রিয় মানুষকে নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য কিছু স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

  • আমি আমার আত্মার সহকারীর সাথে এই নববর্ষের আগের দিনটি কাটাতে পেরে নিজেকে ধন্য মনে করি। আমি প্রতিটি লক্ষ্য অর্জন এবং আপনি একটি নতুন বছরে যা কিছু করেন তা সফল হতে দেখার অপেক্ষা করতে পারি না। শুভ নববর্ষ, বাবু
  • আপনার কাছ থেকে মধ্যরাতের চুম্বন সেরা। আমি আপনাকে বিশ্বের জন্য বাণিজ্য করব না, এবং আমি আপনাকে সর্বদা আমার ভালবাসা অনুভব করুক, যাই হোক না কেন। আসুন এই বছরটি অবিস্মরণীয় হয়ে উঠুন, মধু। শুভ নব বর্ষ!
  • আমি জানি আমি ভালোবাসার পক্ষে সবচেয়ে সহজ ব্যক্তি নই, তবে আমি যখন আমার সবচেয়ে খারাপ তখনও আপনি সর্বদা আমার সাথে ছিলেন। আমাকে যেতে না দেওয়ার জন্য ধন্যবাদ এই নতুন বছর আমি আমাদের আরও ভাল বুঝতে প্রতিশ্রুতি।
  • আমি এই নববর্ষকে প্রতিশ্রুতি দিচ্ছি যে আপনি সারাজীবন কখনও একা বোধ করবেন না এবং আপনি আমাকে সর্বদা রাখবেন।
  • তুমি এত তাড়াতাড়ি আমার অংশ হয়ে গেছ। আমি আপনাকে এটি ছাড়া আমার জীবন কল্পনা করতে পারি না এবং আমি আপনার মেয়ে হওয়ার জন্য শেষ অবধি কিছু করব। তোমাকে চাঁদ ও পিঠে ভালবাসি, বাবু শুভ নববর্ষ, সুখী!

পিতা-মাতার জন্য নতুন বছরের শুভেচ্ছা স্ট্যাটাস

আমাদের গুরুজন আমাদের অতি আপনজন আমাদের বাবা-মা। বাবা মায়ের সাথে সারা জীবনের পথ চলা। আমাদের প্রতিটি পদক্ষেপ আমাদের প্রতিটি পদচিহ্নের সাথে বাবা মার স্বপ্ন অঙ্কিত ছিল। তাই বাবা মাকে নতুন বছরের স্বাগতম জানিয়ে শুভেচ্ছা জানানো হয়। বাবা-মাকে নতুন বছরের শুভেচ্ছা বাণী কিভাবে জানাবেন এজন্য আজকের এই অনুচ্ছেদে বাবা মাকে শুভেচ্ছা জানানোর জন্য স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

  1. আমি আপনার জন্য আমার হৃদয়ে কতটা ভালোবাসা রেখেছি তা আমি কখনও প্রকাশ করতে পারি নি তবে আমি আমার মা ও বাবার প্রতি আমার শ্রদ্ধা ও ভালবাসার কথা জানাতে ২০২৫ সালের প্রতিটি সম্ভাব্য মুহুর্তটি গ্রহণ করতে চাই।
  2. যতবার আমি হাঁটুতে নামি ততবার আপনি আমাকে তুলে ধরে সর্বদা উত্সাহিত করেন। আপনারা আমার জন্য অনুপ্রেরণা, আপনাকে শুভ নববর্ষের শুভেচ্ছায়।
  3. শিশুরা তাদের প্রবীণদের কথা শুনে খুব ভাল হয় নি, তবে তারা কখনও তাদের অনুকরণ করতে ব্যর্থ হয় নি।
  4. একজন পিতা-মাতা তার সন্তানদের যে উত্তম উত্তরাধিকার দিতে পারে তা হ’ল প্রতিদিন তার কয়েক মিনিটের সময়।
  5.  আমার বাবাকে শুভ এবং সমৃদ্ধ নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছি। আমি একটি ভোজ এবং আনন্দ উদযাপনে আপনার সাথে নতুন বছর উদযাপনের অপেক্ষায় রয়েছি।

হ্যাপি নিউ ইয়ার ২০২৫ উদযাপন

নতুন ক্যালেন্ডার এর সূচনায় বিশ্বব্যাপী এই দিনটিকে স্বাগতম জানানোর জন্য নানা উৎসব ও আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করে। নতুন বছরে এই দিনটিতে নানা সাংস্কৃতিক অনুষ্ঠান ও ইভেন্টের মধ্যে দিয়ে পালন করা হয়। বছরের প্রথম এই দিনটিকে স্বাগতম জানিয়ে অনেকেই কেক কাটা অনুষ্ঠান করে।

কেউবা সকলে মিলিয়ে এই দিনটিতে অনেক ফানুস আকাশে উড়ায়। নতুন বছরের নতুন আগে কে কে পেস্ট্রি এবং কুকিস এই দিনটিতে সাধারণত বিভিন্ন জায়গায় বিভিন্ন অনুষ্ঠানে আয়োজন করা হয়। এই দিনটিতে বিশ্বের স্বাধীন দেশগুলোতে সরকারি ছুটি ঘোষণা করা হয়।

এই দিনটিতে পরিবার এবং প্রিয় বন্ধুদের নিয়ে পিকনিক থেকে শুরু করে নানা ধরনের পার্টির আয়োজন করা হয়। সাধারণ লোকেরা এদের নিয়ে ভোজ এবং পানীয়র জন্য বাইরে নানা ধরনের অনুষ্ঠানের আয়োজন করে। পুরো দিনটিতে এবং রাতে নানা ধরনের অনুষ্ঠান এবং আনন্দমুখর পরিবেশের মধ্যে দিয়ে সম্পূর্ণ দিনটি উদযাপন করা হয়।

নতুন বছরের শুভেচ্ছা কিভাবে জানাবেন

নতুন বছরকে স্বাগতম জানানোর জন্য আমরা অনেক বেশি উত্তেজিত। এই দিন নানা আয়োজনের মধ্যে দিয়ে পুরো সময় জুড়ে আনন্দের মধ্যে দিয়ে কেটে যায়। হ্যাপি নিউ ইয়ার এর দিনে এবং রাতে থানা অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হয়। পুরাতন কে বাহির করে নতুনের সাথে ঘর বসবাস করে নতুন ভাবে পথ চলা শুরু হয় এই দিন থেকে।

এই দিনে প্রিয় মানুষজনদের শুভেচ্ছা জানানোর জন্য আমরা ফেসবুক বা অনলাইনে বিভিন্ন যোগাযোগ মাধ্যম গুলোতে শুভেচ্ছা জানাই। আপনি আপনার প্রোফাইলে স্ট্যাটাস শেয়ার করে অথবা ক্যাপশন লিখে নতুন বছরের শুভেচ্ছা জানাতে পারেন। নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য আপনি মোবাইল ফোনের মাধ্যমে এসএমএস দিও শুভেচ্ছা জানাতে পারেন। নতুন বছরের বিভিন্ন ধরনের শুভেচ্ছা নিচে শেয়ার করা হলো।

  1. আমি আশা করি এই নতুন বছর আপনার জীবনে একটি ইতিবাচক পরিবর্তন নিয়ে আসবে। শুভ নব বর্ষ!
  2. নতুন বছর উপলক্ষে, আমি আপনার স্বাস্থ্য এবং সমৃদ্ধি কামনা করছি। আপনি এই বছর ব্যক্তিগতভাবে এবং পেশাগতভাবে আরও বৃদ্ধি পেতে পারেন। শুভ নববর্ষ 2025।
  3. আপনি 365 দিন পেয়েছেন, এটি থেকে একটি দুর্দান্ত বছর তৈরি করুন।
  4. আপনি প্রচেষ্টার মধ্যে সুখ খুঁজে পেতে পারেন এবং নতুন বছরে আপনার সমস্ত লক্ষ্যে পৌঁছান।
  5. আমি আপনাকে এই নতুন বছরে প্রচুর ভালবাসা, হাসি এবং আনন্দ কামনা করছি এবং আরও অনেক কিছুর জন্য।
  6. একটি নতুন বছর একটি খালি বই এবং কলম আপনার হাতে। নিজের জন্য একটি সুন্দর গল্প লিখুন। শুভ নববর্ষ 2025।
  7. পুরাতনের সাথে, নতুনের সাথে, আপনাকে শুভ নববর্ষের শুভেচ্ছা পাঠাচ্ছি।
  8. আপনার স্বপ্ন এবং কল্পনা এই নতুন বছরে উড়তে দিন!
  9. আপনি যা চেয়েছিলেন তার সবকিছুই প্রকাশ করুন এবং আপনার নতুন বছর সত্যিই আনন্দের।

নতুন বছরে নতুন স্বপ্নে নতুন আশা-আকাঙ্ক্ষা পূরণের লক্ষ্যে এগিয়ে যাক আপনার পদক্ষেপগুলো। নতুন বছরকে স্বাগতম জানিয়ে সকলকে জানাই শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার। নতুন স্বপ্নে বুক বাধন। নতুন প্রত্যয় দৃঢ় করে নতুন ভাবে পথ চলুন আগামী দিনের সফলতার উদ্দেশ্যে। সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন সকলের জন্য রইল শুভকামনা।

আমাদের এই ওয়েবসাইটে প্রতিনিয়ত ভিজিট করুন। এই ওয়েবসাইটে প্রত্যেকদিনই আপডেট তথ্য নিয়ে অনুচ্ছেদ দেওয়া হয়। এ সকল অনুচ্ছেদ থেকে আপনি প্রয়োজনীয় তথ্য পাবেন। আজকে এ পর্যন্তই আগামী অনুচ্ছেদের জন্য আপনাদের আমন্ত্রণ রইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *