টিপস

১০০+ ভালোবাসা দিবসের মেসেজ, SMS, এসএমএস, বার্তা

সম্মানিত পাঠক, আজকের এই অনুচ্ছেদে আমরা ভালোবাসা দিবস উপলক্ষে বিভিন্ন মেসেজ আপনাদের জন্য শেয়ার করব। তাই আপনারা যারা ভালোবাসা দিবসের মেসেজ অনুসরণ করে এই অনুচ্ছেদে এসেছেন তাদেরকে স্বাগতম। এই অনুচ্ছেদে ভালোবাসা দিবসের প্রেমিকার জন্য মেসেজ, ভালোবাসা দিবসের প্রেমিকের জন্য মেসেজ, ভালোবাসা দিবসের বন্ধুর জন্য মেসেজ, ভালোবাসা দিবসের বান্ধবীর জন্য মেসেজ, ভালোবাসা দিবসে ভাইয়ের জন্য মেসেজ, ভালোবাসা দিবসের বোনের জন্য মেসেজ, ভালোবাসা দিবসে বাবার জন্য মেসেজ, ভালোবাসা দিবসে মায়ের জন্য মেসেজ সহ আরো নানান বিষয় নিয়ে মেসেজ আমার এই অনুচ্ছেদ হতে সংগ্রহ করতে পারবেন। তাই আপনারা যারা ভালোবাসা দিবসের বিভিন্ন মেসেজ অনুসন্ধান করছেন তারা আমার এই অনুচ্ছেদেতে সকল ধরনের সংগ্রহ করে নিতে পারবেন।

বিশ্ব ভালোবাসা দিবসে এমন একটি দিন এই যে দিনটিকে ভালোবাসার জন্য উৎসর্গ করে দেওয়া হয়। এই দিনটিতে মূলত কাছের মানুষদেরকে ভালোবাসার কথা বলার দিন। যদিও ভালোবাসা আনুষ্ঠানিকভাবে কোন দিনে প্রকাশ করার বিষয় নয় ভালোবাসা হলো চিরন্তন যা আছে থাকবে। তথাপি এই দিনটি ভালোবাসার মানুষকে আনুষ্ঠানিকভাবে বলার দিন। তাই আপনি এই দিনে আপনার কাছের মানুষকে একটি মেসেজ দিয়ে ভালোবাসার কথা প্রকাশ করতে পারেন। চলুন আমরা এই অনুচ্ছেদে ভালোবাসার মানুষকে পাঠানোর মত কিছু মেসেজ দেখে নেই।

ভালোবাসা দিবসের প্রেমিকার জন্য মেসেজ

বিশ্ব ভালোবাসার দিবস সবচেয়ে বেশি উদযাপন করে প্রেমিক-প্রেমিকারা। আপনি যদি একজন পুরুষ হয়ে থাকেন এবং আপনার প্রেমিকাকে আজকের এই দিনে ভালোবাসার মেসেজ পাঠাতে চান তাহলে আমার এই অনুচ্ছেদ হতে কিছু মেসেজ এখনই সংগ্রহ করে নিতে পারেন।

তোমায় ভালোবাসা ছিলো আমার জীবনের ২য় শ্রেষ্ঠ কাজ ,
আর প্রথমটি ছিলো তোমায় খুজে বের করা ।
ভালোবাসি তোমায় এবং সবসময় বাসবো ,
আজ বললাম ও সারা জীবন বলবো ।
*** হ্যাপি ভ্যালেনটাইন ডে ***

Related Articles

মন যদি আকাশ হতো তুমি হতে চাঁদ ,
ভালোবেসে যেতাম শুধু হাতে রেখে হাত ।
সুখ যদি হৃদয় হতো তুমি হতে হাসি ,
হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম – তোমায় ভালোবাসি ।
^^^ ভালোবাসা দিবসের শুভেচ্ছা ^^^

মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে ,
বলোনা কোথায় রাখি তোমায় লুকিয়ে ,
থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে ,
যেওনা হৃদয় থেকে দূরে হারিয়ে ,
আমি যে ভালোবাসি শুধুই তোমাকে ।
।… হ্যাপি ভ্যালেন্টাইন ডে …।

টিপ টিপ বৃষ্টি পরে, তোমার কথা মনে পড়ে,
এ মন না থাকে ঘরে, জানিনা তুমি আসবে কবে,
এ প্রান শুধু তোমায় ডাকে , আমায় ভালবাসবে বলে,
ফুল হাতে থাকবো দাঁড়িয়ে বলবো আমি তোমায় পেয়ে,
সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুজে।
হ্যাপি ভ্যালেন্টাইন ডে …।।

ভালোবাসা দিবসের প্রেমিকের জন্য মেসেজ

আপনি যদি একজন মেয়ে হয়ে থাকেন এবং আজ বিশ্ব ভালবাসা দিবস এর উপলক্ষে আপনার প্রেমিককে একখানা রোমান্টিক মেসেজ পাঠাতে চান তাহলে আমরাই আপনাদের জন্য রোমান্টিক মেসেজের ব্যবস্থা করে রেখেছি। আপনি চাইলে আমার এই অনুচ্ছেদ হতে সহজেই প্রেমিককে পাঠানোর মত রোমান্টিক মেসেজগুলো সম্ভব করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে।

“তোর হৃদয়ের মাঝখানে তে রাখবি আমায় বেঁধে ?”

ঠোঁট বাঁকিয়ে বললি হেসে “মাথা খারাপ !পাগল নেবো সেধে !”

 

“কারো জন্য বুকের মধ্যে শূন্যতা অনুভব করার নাম ভালবাসা ” .

“কারো সাথে পাশাপাশি চলার তীব্র ইচ্ছার নাম ভালবাসা ” .

মন যদি আকাশ হতো,

তুমি হতে চাঁদ,

ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত..

সুখ যদি হৃদয় হতো, তুমি হতে হাসি,

হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি..!!

ღ হ্যাপি ভালোবাসা দিবস ღ

 

মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,

তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে,

তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা,

সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ।

ღ হ্যাপি ভালোবাসা দিবস ღ

ভালোবাসা দিবসে মায়ের জন্য মেসেজ

আজ বিশ্ব ভালোবাসা দিন সব থেকে সবার আগে যাকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানানো দরকার তিনি হলেন আমাদের মা। আজ ঘুম থেকে উঠে মাকে একটি হামি দিয়ে বলা উচিত আই লাভ ইউ। আপনার মা যদি আপনার পাশে না থাকে তাহলে আপনি একটি মেসেজ দিয়ে আপনার মাকে বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতে পারেন। কিছু শুভেচ্ছা বার্তা সংগ্রহ করে রেখেছি যা আপনি এসব ভালোবাসার দিবসের দিন আপনার মাকে পাঠিয়ে দিতে পারেন।

মৃত্যুর জন্য অনেক রাস্তা আছে।
কিন্তু জন্ম নেওয়ার জন্য শুধু মা আছে।

ভালোবাসতে সবাই পারে,
তবে মায়ের মতও কেউ ভালোবাসতে পারে না!

স্ত্রীকে খুশি করা একজন স্বামীর দায়িত্ব, কিন্তু মা-বাবা কে বাদ দিয়ে নয়। অবশ্যই মা-বাবার দিকে লক্ষ্য রাখতে হবে। সন্তান হিসেবে এটা আপনার দায়িত্ব।

প্রত্যেক শিক্ষার্থীর সফলতার পেছনে তাদের মায়ের বকা ,ঝকা, জুতা, ইত্যাদির অবদান ব্যাপক।

আমি গরিব হয়েও পৃথিবীর শ্রেষ্ঠ ধনী
কারণ আমার কাছে পৃথিবীর শ্রেষ্ট সম্পদ আমার মা আছে।

  • শুভ ভ্যালেন্টাইন্স ডে মা! আমার বয়স যতই হোক না কেন, তুমি সবসময় আমার হৃদয়ে থাকবে।
  • মা, তুমি সবসময় তোমার ভালবাসা দেখিয়েছ যা তুমি কর। আমি আশা করি আপনি জানেন যে আপনি আমাকে কতটা বোঝাতে চান। শুভ ভালোবাসা দিবস!
  • শুভ ভালোবাসা দিবস! মা, তুমি আমার জীবনের সবচেয়ে মিষ্টি মানুষ। আপনি একটি frosting শীর্ষে, চকলেট ভরা উদযাপন শুভেচ্ছা!
  • শুভ ভালোবাসা দিবস, মা! আপনার হৃদয় সুখী হোক। আপনার দিনগুলি উজ্জ্বল হোক। এবং আপনি সর্বদা জানতে পারেন আপনি কতটা ভালোবাসেন।

ভালোবাসা দিবসে পিতার জন্য মেসেজ

আজ বিশ্ব ভালোবাসা দিবস। পুরো পৃথিবীর মানুষ এই দিনটিকে তার ভালোবাসার ব্যক্তির জন্য উৎসর্গ করে দিচ্ছে। আপনি আপনার ভালোবাসার ব্যক্তিকে এই দিনটিতে শুভেচ্ছা জানাতে পারেন। এই অনুচ্ছেদে আমরা কিছু মেসেজ আপনাদের জন্য শেয়ার করেছি যা আপনার প্রিয় ব্যক্তিত্ব বাবাকে অথবা পিতাকে পাঠিয়ে দিতে পারেন।

  • আমার বাবাকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা! আমি আমার সারা জীবন তোমার দিকে তাকিয়ে আছি এবং তুমি কখনো আমাকে হতাশ করোনি। আমার প্রথম নায়ক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ. অন্য কেউ আপনার জুতা পূরণ করতে পারে না. আমি তোমায় ভালোবাসি!
  • আমি আশা করি আপনি আমাকে সন্দেহ করবেন না, একটি স্ক্রু আলগা থাকার জন্য, কিন্তু এমন একটি ভালবাসা এবং আনন্দের দিনে, আমি আপনাকে এই মুস পাঠাচ্ছি! শুভ ভালোবাসা দিবস, বাবা!
  • শুভ ভালোবাসা দিবস, বাবা! আমি আপনাকে একটি প্রশ্ন গোঁফ…
    কিন্তু আমি পরে জন্য এটা শেভ করব! আপনার দিন উপভোগ করুন এবং খুব বেশি চকলেট খাবেন না! আমার সব ভালবাসা পাঠানো.
  • একজন আশ্চর্যজনক পিতার জন্য শুভ ভ্যালেন্টাইন্স ডে কার্ড। Vroom Vroom! শুধু তোমাকে একটি আশ্চর্যজনক দিন কামনা করার জন্য, বাবা. আমি আশা করি আপনি এটিকে আপনার পছন্দের জিনিসগুলির সাথে ব্যয় করতে পারবেন। এখানে আরও অনেক ভ্যালেন্টাইনস ডে একসঙ্গে উদযাপন!
  • শুভ ভালোবাসা দিবস। একজন অতি উত্কৃষ্ট ভদ্রলোকের জন্য একটি সমান উত্কৃষ্ট দিন কামনা করছি৷ আশা করি আপনি আজ কিছু ট্রিট উপভোগ করেন, বাবা, আপনি তাদের প্রাপ্য!

ভালোবাসা দিবসের বড় ভাইয়ের জন্য মেসেজ

বড় ভাই ভালোবাসা একটি সম্পর্ক। আজ বিশ্ব ভালোবাসা দিন আপনার শ্রদ্ধেয় বড় ভাইকে যদি বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে মেসেজ করতে চান তাহলে আমার এই অনুচ্ছেদটি আপনাকে সাহায্য করবে। কারণ এই অনুচ্ছেদে আমরা বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে কিছু মেসেজ আপনাদের জন্য শেয়ার করেছি। আপনি এখনই আমার এই অনুচ্ছেদ হতে ভালোবাসা দিবস উপলক্ষে কিছু মেসেজ সংগ্রহ করে নিতে পারেন।

প্রেমিকের উদযাপনের এই দিনে, আপনি প্রচুর ভালবাসা এবং রোম্যান্সে পরিবেষ্টিত হোন। প্রিয় ভাই আপনাকে ভালোবাসা দিবসের অনেক শুভেচ্ছা।

প্রিয় ভাই, আপনি সর্বদা বিশ্বস্ত বন্ধু ছিলেন, এমন একজন ব্যক্তি যাকে আমি সবসময় দেখতে পারি। তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু । শুভ ভালোবাসা দিবস

প্রিয় ভাই, আপনি আমার সেরা বন্ধু, আমার চ্যাম্পিয়ন, আমার নায়ক এবং আমি যাকে প্রশংসা করি। এই ভালোবাসা দিবসে আপনাকে অনেক সুখ এবং রোমান্স কামনা করি। শুভ ভালোবাসা দিবস

আপনি আমার গোপনীয়তার ধন, আপনি প্রতিটি পরিস্থিতিতে আমাকে সাহায্য করেন এবং সমর্থন করেন। ভালোবাসা দিবসের এই উপলক্ষ্যে আপনার ভালোবাসা এবং রোমান্স কামনা করছি।

ভালোবাসা দিবসে বোনের জন্য মেসেজ

বড় বোন হোক কিংবা ছোট বোন হোক বোন সবসময় আদরের এবং ভালোবাসার ব্যক্তি। ভালোবাসা দিবসে আপনার প্রিয় বোন কিংবা স্নেহের বোনকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে কিছু মেসেজ পাঠা একান্ত প্রয়োজন। কিন্তু কিভাবে মেসেজ পাঠাবেন সে চিন্তা দূর করার জন্য আমরা এই অনুচ্ছেদে বোনকে দেওয়ার মতো কিছু মেসেজ করে রেখেছি। আশা করি এই মেসেজগুলো আপনাদের পছন্দ হবে।

আপনি আমার প্রিয় বোন এবং আমার সেরা বন্ধুও! এই ভালোবাসা দিবসে আপনাকে অনেক ভালোবাসার শুভেচ্ছা জানাচ্ছি। সর্বদা সুখী থেকো. শুভ ভালোবাসা দিবস বোন।

আমার জীবন দুর্দান্ত কারণ আমার একটি দুর্দান্ত বোন রয়েছে। আপনি জীবনের সব সেরা জিনিস প্রাপ্য. শুভ ভালোবাসা দিবস প্রিয় বোন

আপনার ভ্যালেন্টাইনস ডে ভালোবাসা, মাধুর্য এবং আপনার জীবনকে চমৎকার করে তোলে এমন সব জিনিস দিয়ে পূর্ণ হোক! আমার বোনকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।

আপনি শান্ত, মিষ্টি, যত্নশীল এবং প্রেমময়. আপনার জীবনে আপনার প্রাপ্য সমস্ত সুখ এবং আনন্দ কামনা করি। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে প্রিয় বোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *