স্ট্যাটাস

Valobasha dibosh (ভালোবাসা দিবস) SMS, মেসেজ, লেখা, কথা ২০২৪

আপনি যদি ভালোবাসা দিবসে আপনার প্রিয়জনকে Valobasha dibosh শুভেচ্ছা বার্তা sms মাধ্যমে পাঠাতে চান ? তাহলে আমার এই অনুচ্ছেদটি আপনাকে সাহায্য করতে পারে। আমার এই অনুচ্ছেদে Valobasha dibosh অনেকগুলো SMS, মেসেজ, লেখা, কথা সংযুক্ত আছে আপনার মনের মত  SMS, মেসেজ, লেখা, কথাঅনুসন্ধান করে আপনার প্রিয়জনকে Valobasha dibosh শুভেচ্ছা জানাতে পারেন।

Valobasha dibosh SMS – ভালোবাসা দিবস SMS

“ভালোবাসা দিবস” একটি বাংলা বাক্যাংশ যা “ভালোবাসা দিবস” বা “ভালোবাসার বার্ষিকী”-তে অনুবাদ করা যেতে পারে। এটি বাঙালি সংস্কৃতিতে ভালবাসা এবং স্নেহের একটি উদযাপন, সাধারণত 14 ই ফেব্রুয়ারিকে অন্য অনেক সংস্কৃতিতে ভ্যালেন্টাইন্স ডে হিসাবে পালন করা হয়। লোকেরা তাদের উল্লেখযোগ্য অন্যদের, বন্ধুদের এবং পরিবারের সদস্যদের প্রতি তাদের ভালবাসা এবং স্নেহ প্রকাশ করতে উপহার, কার্ড এবং ফুল বিনিময় করে। এটি ভালবাসা, দয়া এবং সুখ ছড়িয়ে দেওয়ার এবং আমাদের জীবনের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের প্রশংসা করার দিন।

ভ্যালেন্টাইনস ডে, যা সেন্ট ভ্যালেন্টাইন্স ডে বা সেন্ট ভ্যালেন্টাইনের ফিস্ট নামেও পরিচিত, এটি 14 ফেব্রুয়ারি পালন করা একটি বার্ষিক ছুটি। এটি অন্তরঙ্গ সঙ্গীদের মধ্যে প্রেম এবং স্নেহের উদযাপন।

আমায় তুমি ভালোবাসো
আমিও কি কম?
সমান্তরাল ভালোবাসা
চলছে হরদম।
Happy Valentine’s DAY

Related Articles

অল্প অল্প করে তুমি
এ হৃদয়ে প্রেম জাগালে,
তাইতো আমি পাগলের মতো
ভালোবাসি তোমাকে,
সারা জীবন তোমার সাথে
করতে চাই বসবাস।
Happy Valentine’sDAY

তুমি আমার শুর,
তুমি আমার শেষ,
তুমি আমার ভালোবাসার
সুখের যত রেশ।
Happy Valentine’s DAY

যদি চাদঁ হতাম
সারা রাত পাহারা দিতাম!
যদি জল হতাম
সারা দেহ ভিজিয়ে দিতাম।
যদি বাতাস হতাম
তোমার কানে
চুপি চুপি বলতাম আমি
Happy Valentine’s DAY

Valobasha dibosh messages –ভালোবাসা দিবসের মেসেজ

ছুটির মূল রয়েছে লুপারক্যালিয়ার রোমান ছুটিতে, যা ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে উদযাপিত হয়েছিল এবং উর্বরতা এবং বসন্তের আগমনের সাথে যুক্ত ছিল। প্রারম্ভিক খ্রিস্টান গির্জায়, ছুটির দিনটি সেন্ট ভ্যালেন্টাইনের সাথে যুক্ত ছিল, একজন পুরোহিত যিনি রোমান সাম্রাজ্যের বিবাহের উপর নিষেধাজ্ঞা অমান্য করে গোপন বিবাহ করেছিলেন।

আজ, ভ্যালেন্টাইন্স ডে বিশ্বের অনেক দেশে পালিত হয়, প্রাথমিকভাবে দম্পতিরা কার্ড, ফুল বা চকলেট পাঠানোর মতো অঙ্গভঙ্গির মাধ্যমে একে অপরের প্রতি তাদের ভালবাসা প্রকাশ করার দিন হিসাবে। দম্পতিদের রোমান্টিক খাবার বা উপহার বিনিময় করাও সাধারণ ব্যাপার, যেমন গয়না বা সপ্তাহান্তে ছুটি কাটানো।

যত দূরে যাওনা কেনো, থাকবো তোমার পাশে,
যেমন করে বৃষ্টি ফোঁটা জড়িয়ে থাকে ঘাসে,
সকল কষ্ট মুছে দেবো, দেবো মুখের হাসি,
হৃদয় থেকে বলছি তোমায়, অনেক ভালোবাসি ।

মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,
তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে,
তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা,
সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ।

খুজে দেখো মনের মাঝে, আছি আমি স্বপ্নের সাঁজে,
তোমার ওই চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়,
সুখের সে স্বপ্নের মাঝে পাবে তুমি আমায় ।

তুমি কি জানো পাখি কেন ডাকে ? “তোমার ঘুম ভাঙ্গাবে বলে । তুমি কি জানো ফুল কেন ফোটে ? “তুমি দেখবে বলে । তুমি কি জানো আকাশ কেন কাঁদে ? “তোমার মন খারাপ বলে । তুমি কি জানো তোমাকে সবাই পছন্দ করে কেন ? “তুমি খুব ভাল বলে । তুমি কি জানো তুমি এতো ভালো কেন ? “তুমি আমার “বন্দু” বলে ।

প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না, যা হয় তা হল ভালো লাগা । আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার ।

প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান ,দুটি পাখির একটি নীড় , একটি নদীর দুটি তির , দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা ।

খুঁজিনি কারো মন, তোমার মন পাবো বলে!! ধরিনি কারো হাত, তোমার হাত ধরবো বলে!! হাঁটিনি কারো সাথে, তোমার সাথে হাঁটবো বলে!! বাসিনি কাউকে ভাল তোমাকে ভালোবাসবো বলে!

মন দেখে ভালোবাসো, ধন দেখে নয়””””গুন দেখে প্রেম করো, রুপ দেখে নয়””””রাতের বেলায় সপ্ন দেখো, দিনের বেলায় নয়”” “”একজনকে ভালোবাসো, দশ জনকে নয় “

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *